কুষ্টিয়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জননেত্রীর জন্মদিন পালিত

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১১:১৭ অপরাহ্ণ

কুষ্টিয়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জননেত্রীর জন্মদিন পালিত
apps

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের জেষ্ঠ্য কণ্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন উপলক্ষ্যে কুষ্টিয়া শহরের ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহিন উদ্দিন এর আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। বিশেষ অতিথি ছিলেন, পৌর কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, শহর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চল, কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদৌলা তরুন।

১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি তোফাজ্জেল হক এর সভাপতিত্বে ও সাংবাদিক মাহমুদ হাসান এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মামুনার রশিদ, সহ সভাপতি রাজু আহমেদ, মাসুম মালিথা, হাজী ইয়ার আলী, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন চাষী, এ্যাড. নিজাম উদ্দিন, উক্ত ওয়ার্ড যুবলীগের সভাপতি জিয়া সর্দ্দার, সাধারণ সম্পাদক হাফিজ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জননেতা আতাউর রহমান আতা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার অসমাপ্ত কাজ কে সমাপ্ত করতে নিরলস ভাবে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা তাঁর বলিষ্ঠ ও যোগ্য নেতৃত্বের কারণে আজকে ১৬ কোটি মানুষের কাছে নয়নের মধ্যমনী হয়ে উঠেছেন।

কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে কুষ্টিয়া সহ সারা দেশে কাজ করে যাচ্ছেন। আপনারা জনো নেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের প্রতি আস্থা রেখেছেন আগামীতেও রাখবেন এই প্রত্যাশা করি। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Development by: webnewsdesign.com