জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে: জোহরা আলাউদ্দিন এমপি

রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:০১ অপরাহ্ণ

জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে: জোহরা আলাউদ্দিন এমপি
apps

সৈয়দা জহুরা আলাউদ্দিন এমপি বলেছেন, আমাদের সরকারের লক্ষ্য হচ্ছে দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত করা এবং দেশকে দারিদ্র্য থেকে মুক্ত করা।

তিনি আরো বলেন, “দারিদ্র্য হ্রাসের মধ্য দিয়ে আমরা বাংলাদেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছি। আমাদের সরকারের সর্বদা একটি লক্ষ্য- দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করা, তাদের দারিদ্র থেকে মুক্ত করা এবং দেশকে অর্থনৈতিকভাবে আত্মনির্ভরশীল করা।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে মৌলভীবাজার জেলা মহিলা সংস্থার আইভী রহমান মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

 

শেখ হাসিনার উদ্যোগ,বিনামূল্যে সোলার বিদ্যুৎ’’ প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে গরিব দুস্থদের মধ্যে বিনামূল্যে সোলার বিদ্যুৎ বিতরণ করেছেন।

রিংকু চক্রবর্তীর সঞ্চালনায় সোলার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেগম রেজিয়া রহমান।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

 

 

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহেলা বেগম, মাহমুদুর রহমান মাহমুদ,সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ হাসান আলী, জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, চাঁদনীঘাট ইউপি যুবলীগের সভাপতি কামরুল ইসলাম মুন্না।

Development by: webnewsdesign.com