সীমিত ওভারে বাংলাদেশ বিপজ্জনক একটি দল

শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ | ১০:৩০ অপরাহ্ণ

সীমিত ওভারে বাংলাদেশ বিপজ্জনক একটি দল
মিছবাউল হক
apps

পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ মিসবাহ-উল-হক বলেছেন, সীমিত ওভারে বাংলাদেশ বিপজ্জনক একটি দল। সাম্প্রতিক সময়ে তারা ভালো খেলছে। টি-টোয়েন্টিতে লড়াইটাও হয় হাড্ডাহাড্ডি। আমাদের ভালো ক্রিকেটই খেলতে হবে।

মিসবাহ আরও বলেছেন, বাংলাদেশ এমন দল যারা যেকোনো প্রতিপক্ষকে হারিয়ে দিতে পারে। জিততে হলে তাই আমাদের সেরা ক্রিকেটই খেলতে হবে।

পাকিস্তান দলের কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ বলেছেন, বাংলাদেশ সিরিজটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের জয়ের ধারায় ফিরতে হবে, কারণ টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে আমরা শীর্ষে আছি। গত সিরিজের ব্যর্থতার পর এই সিরিজে আমাদের একটাই লক্ষ্য- ভালো খেলা এবং জয় ছিনিয়ে নেয়া।

২০১৮ সালে আইসিসি ফিউচার ট্যুার প্লানে (এফটিপি) বাংলাদেশ দলের পাকিস্তান সফর সিডিউল নির্ধারিত হয়। নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে যেতে এতদিন আগ্রহী ছিল না বাংলাদেশ। পাকিস্তানের পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এখন সফরে যাচ্ছে বাংলাদেশ।

এ ব্যাপারে মিসবাহ বলেছেন, অবশেষে সিরিজটি মাঠে গড়াচ্ছে। আমাদের জন্য এটি বেশ তাৎপর্যপূর্ণ ও খুশির খবর। যারা পাকিস্তানকে সমর্থন করেন তাদের জন্য এটি সুখবর।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি পাকিস্তানের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

দ্বিতীয় দফায় সফরে গিয়ে ৭-১১ ফ্রেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ দল। তৃতীয় দফায় সফরে গিয়ে ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল করাচিতে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা।

Development by: webnewsdesign.com