ভেদেরগঞ্জে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব

বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | ৫:০৬ অপরাহ্ণ

ভেদেরগঞ্জে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব
apps

ভেদেরগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয় গুলোতে বই বিতারন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় ভেদেরগঞ্জ উপজেলা প্রশাসক তানভীর আল নাফসি কোমলমতী শিশু-কিশোর ছাত্র/ছাত্রীদের হাতে নতুন বই তুলে দেন। ভেদেরগঞ্জ উপজেলায় প্রথম থেকে নবম শ্রেনি পর্যন্ত সকল শিার্থীর মাঝে বিনামূল্যে বিতরনের জন্য সরকার প্রদত্ত এ পাঠ্যপুস্তক বিতরন করা হয়।

ভেদেরগঞ্জে সরকারী প্রাথমিক বিদ্যালয় ৮৭ টি, সরকারী প্রাথমিক বিদ্যালয় ০৭, টিকমিউনিটি প্রাথমিক বিদ্যালয় ২৩ টি, (রেজিঃ বিদ্যালয় ১৯ টি)জুনিয়র উচ্চ বিদ্যালয় ০৩ টি, উচ্চ বিদ্যালয়(সহশিা ২২ টি উচ্চ বিদ্যালয়(বালিকা) ০৩ টি, দাখিল মাদ্রাসা ৮ টি,আলিম মাদ্রাসা ০২ টি এবং ফাজিল মাদ্রাসা ০১। এদের প্রত্যেকটিতে একযোগে বই বিতরণ করা হয়। ভেদেরগঞ্জ উপজেলা প্রশাসক সকল থেকে এইসব বিদ্যালয় বই বিতরণ করেন। সকল স্কুলেই আনুষ্ঠানিক ভাবে এ পাঠ্যপুস্তক বিতরন উৎসব করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, এ ভেদেরগঞ্জ উপজেলা প্রশাসক তানভীর আল নাফসি। উৎসবে তিনি বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তানভীর আল নাফসি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রশংসা করে বলেন, তাদের অগ্রগতির কারনে আজ বছরের প্রথম দিন শিশুরা নতুন বই হাতে পেয়েছে। তিনি শিার মান বাড়াতে সকল স্কুলের ছাত্র/ছাত্রী ও শিক-শিীকা ও শিার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান । পরে তিনি শিার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

Development by: webnewsdesign.com