নভোএয়ার অভ্যন্তরীণ রুটে সেরা এয়ারলাইনসের স্বীকৃতি পেল

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ

নভোএয়ার অভ্যন্তরীণ রুটে সেরা এয়ারলাইনসের স্বীকৃতি পেল
apps

২০১৯ সালের ‘ডমেস্টিক এয়ারলাইন অফ দি ইয়ার’ হিসেবে নির্বাচিত হয়েছে নভোএয়ার। একই সাথে ‘বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি’ এয়ারলাইনসের পুরস্কারও পেয়েছে দেশের বেসরাকারি এয়ারলাইনসটি। শুক্রবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘মনিটর এয়ারলাইন অফ দি ইয়ার-২০১৯’ এই দুটি ক্যাটাগরিতে পুরস্কার লাভ করে নভোএয়ার।

 

বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহাম্মদ আল-ডেহাইমির হাত থেকে ‘ডমেস্টিক এয়ারলাইন অফ দি ইয়ার-২০১৯’ পুরস্কার গ্রহণ করেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। এর সাথে অন টাইম পারফরম্যান্সের জন্য রৌপ্য ও ইন-ফ্লাইট সার্ভিসের জন্য ব্রোঞ্জ পদক লাভ করে প্রতিষ্ঠানটি।ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর পরিচালিত আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়েছে।

 

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উত্সাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই সম্মানিত যাত্রীদের সর্বোচ্চ সেবা দেয়ার জন্য বদ্ধপরিকর। নিয়মিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে প্রথমবারের মত ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ চালু, টিকেট ক্রয় ও চেক-ইন প্রক্রিয়া সহজতর করতে মোবাইল অ্যাপ ও ওয়ব চেক-ইন চালুসহ সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবার মান আরও বাড়ানোর জন্য প্রতিনিয়ত নানা উদ্যোগ নেওয়া হচ্ছে।

 

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

Development by: webnewsdesign.com