রাজনগরে চার প্রতিষ্ঠানকে জরিমানা

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ

রাজনগরে চার প্রতিষ্ঠানকে জরিমানা
apps

রাজনগর (মেমৗলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরাবাজার, কুলাউড়া রোড, দরগার সামনে ও তার আশপাশের এলাকার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তরের অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।
উক্ত অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক মো: ফখরুল ইসলাম এবং সহযোগিতায় ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন ও রাজনগর থানার পুলিশ ফোর্স।
অভিযানকালে টেংরাবাজারে অবস্থিত মিলন কনফেকশনারীকে ১ হাজার টাকা, কুলাউড়া রোডে অবস্থিত রয়েল ফুডসকে ৩ হাজার টাকা, শাহজালাল পোল্ট্রি ফিডকে ৫ হাজার টাকা, দরগার সামনে অবস্থিত শাহজালাল ফুডসকে ১ হাজার টাকাসহ মোট ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
উক্ত অভিযানে খাদ্য পণ্যের গায়ে মেয়াদ উত্তীর্ণের তারিখ, উৎপাদনের তারিখ উল্লেখ না থাকা, পচা বাসি ফাস্ট ফুড জাতীয় খাদ্য বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য ও পশুরোগ বিষয়ক ঔষধ বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

Development by: webnewsdesign.com