মৌলভীবাজারে প্রাইভেট কারের ধাক্কায় এক মহিলা নিহত, আহত এক শিশু

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ১২:২২ অপরাহ্ণ

মৌলভীবাজারে প্রাইভেট কারের ধাক্কায় এক মহিলা নিহত, আহত এক শিশু
apps

 

 

মৌলভীবাজার সদর উপজেলার ঢাকা- সিলেট রোডে কদুপুর এলাকায় শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে একটি প্রাইভেট কার গতি হারিয়ে দোকানে ঢুকে পড়লে আহত হয়েছে এক শিশু, আহত শিশুর মা ঘটনাস্থলেই প্রাণ হারান।

জানা যায়, স্হানীয় এলাকার বাহরাইন প্রবাসী হরিপদ দেবনাথের স্ত্রী দুই সন্তানের জননী শিল্পী রাণী দেবনাথ(২৮) নিহত হয়েছেন এবং নিহতের শিশু পুত্র পূর্ণ দেবনাথ (৫) আহত হয়।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানান, নিহত শিল্পী রাণী দেবনাথ মৌলভীবাজার শহর থেকে ডাক্তার দেখিয়ে তার নিজ বাড়ী কদুপুর আসার পথে দোকানের সামনে গাড়ী থেকে নামলে, বেপরোয়া গতিতে শ্রীমঙ্গল থেকে আসা একটি প্রাইভেট কার গতি হারিয়ে দোকানের সামনে মহিলাকে ধাক্কা দিলে শিশুসহ মহিলা মারাত্মকভাবে আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিল্পী রানী দেবনাথকে মৃত ঘোষণা করেন। আহত শিশু পূর্ণকে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়।

পরে পাশ্ববর্তী বরুণা মাদ্রাসা থেকে লোকজন ঘটনাস্থলে আসলে মুফতি রশিদুর রহমান ফারুকীর ছেলে এই দুর্ঘটনা ঘটিয়েছেন মর্মে স্হানীয়দের অবহিত করা হয় এবং আপোষ মীমাংসার প্রস্তাব দেন।

নিহত শিল্পী রাণীর পরিবার জানিয়েছে,নিহত মহিলার স্বামী প্রবাস থেকে আসার পথে রয়েছেন,তিনি আসার পর সিদ্ধান্ত নেবেন। গাড়ীটি মৌলভীবাজার মডেল থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

Development by: webnewsdesign.com