গ্র্যামিতে ‘অশ্লীল’ পোশাক পরে সমালোচিত প্রিয়াঙ্কা

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ৩:২৬ অপরাহ্ণ

গ্র্যামিতে ‘অশ্লীল’ পোশাক পরে সমালোচিত প্রিয়াঙ্কা
apps

প্রায় বক্ষ উন্মোচিত সাদা রঙের নেকলাইন পোশাকে একটু বেশিই খোলামেলা দেখাচ্ছিলো তাকে!

গ্র্যামি অ্যাওয়ার্ডে খোলামেলা পোশাক পরে তুমুল বিতর্কের মুখে পড়েছেন বলিউড অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় বক্ষ উন্মোচিত সাদা রঙের নেকলাইন পোশাক পরা প্রিয়াঙ্কা ভক্তদের কটাক্ষের মুখে পড়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানায়, সোমবার (২৭ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসে গ্র্যামির অনুষ্ঠানে স্বামী মার্কিন সঙ্গীততারকা নিক জোনাসের সঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা। তার পরনে ছিল সাদা রঙের নেকলাইন পোশাক, যাতে একটু বেশিই খোলামেলা দেখাচ্ছিলো তাকে।

 

 

 

 

প্রিয়াঙ্কার আগে গ্র্যামিতে সবুজ রঙের নেকলাইন পোশাক পরে হাজির হন জেনিফার লোপেজ। তবে সমালোচনার মুখে পড়েন বলিউড তারকা। বিশেষ করে তার ভক্তরা বেশ নাখোশ হন তার এই পোশাকে। কেউ কেউ প্রিয়াঙ্কাকে গালিগালাজও করেন।

সমালোচকদের মতে, ভয়ংকর পোশাক পরেছেন প্রিয়াঙ্কা। কারও মতে, দেখতে অশ্লীল লাগছিল তাকে। কেউ বলেন, ডিজাইনার কীভাবে প্রিয়াঙ্কার ওই পোশাক তৈরি করেছেন, তা বোঝা যাচ্ছে না। কেউ আবার ওই পোশাক দেখে, কুৎসিত বলেও মন্তব্য করেন। তবে ভক্তদের এমন সমালোচনায় কোনো ধরনের প্রতিক্রিয়া দেখাননি প্রিয়াঙ্কা।

পোশাক নিয়ে এই প্রথম নয়, আগেও সমালোচনার শিকার হয়েছেন প্রিয়াঙ্কা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে হাঁটুর ওপরে ওঠানো পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা, তখনও কটাক্ষ করা হয়েছিল তাকে।

Development by: webnewsdesign.com