কাজিপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সোমবার, ১০ জানুয়ারি ২০২২ | ৫:১৫ অপরাহ্ণ

কাজিপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
apps

১০ জানুয়ারি, বাংলাদেশের ইতিহাসে এক ঐতিহাসিক গুরুত্বপূর্ণ দিন। ১৯৭২ সালের এই দিনে পাকিস্তানের কারাগারে দীর্ঘদিন বন্দী থাকার পর স্বদেশে বীরের বেশেই ফিরে আসেন জাতির পিতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবসকে যথাযথ মর্যাদায় পালন করে কাজিপুর উপজেলা আঃলীগ । দিনটি উপলক্ষে সকাল ১১ টায় কাজিপুর স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় ও উপজেলা আঃলীগের নেতৃবৃন্দ । পরে উপজেলা আঃলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়। উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার।এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব,উপজেলা কৃষক লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বৃন্দ, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারন সম্পাদক আলি আসলাম,ছাত্রলীগের সভাপতি রাজুআহমেদ, সাধারন সম্পাদক আবুসায়েম তালুকদার,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,বিভিন্ন ইউনিয়ন আঃলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।পরে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও সদ্য প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
এর আগে প্রধান অতিথি উপজেলার উদগাড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর অধ্যক্ষভারপ্রাপ্ত মোঃ রেজাউল করিম এবং উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকাদান কর্মসূচি পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃকর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল।

Development by: webnewsdesign.com