দেলদুয়ার উপজেলায় বিভিন্ন ইউনিয়নে বিএনপি নেতাদের সাথে মতবিনিময়- লাভলু

সোমবার, ২১ অক্টোবর ২০২৪ | ৬:৫০ অপরাহ্ণ

দেলদুয়ার উপজেলায় বিভিন্ন ইউনিয়নে বিএনপি নেতাদের সাথে মতবিনিময়- লাভলু
apps

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা বিভিন্ন ইউনিয়নে বিএনপির নেতাদের সাথে মতবিনিময় করেন রবিউল আওয়াল লাভলু। সোমবার ২১ অক্টোবর এলাসিন ও আটিয়া ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি ও কেন্দ্রীয় ছাত্র দলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও নাগরপুর উপজেলা বিএনপির সিনিয়র সম্মানিত সদস্য রবিউল আওয়াল লাভলু।

প্রধান অতিথির বক্তব্যে লাভলু বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নির্দেশ বিএনপিতে কোন চাঁদাবাজ, শৃংখলা ভঙ্গকারির,অবৈধ দখলদার, মাদক সেবির স্থান নেই ।

সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকার জন্য অনুরোধ করেন। সভায় প্রধান অতিথি দ্রুত সময়ের মধ্যে এই সরকার কে নির্বাচন দেওয়ার জন্য আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফারুক আহমেদ খান, উপজেলা যুবদলের আহবায়ক (ভারপ্রাপ্ত) নাজমুল হক স্বাধীন, সাবেক ভিপি আরিফুল ইসলাম নবা, এলাসিন ইউনিয়ন বিএনপির সভাপতি রিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক: মীর সাফায়েত হোসেন শিবলু,

নাগরপুর উপজেলা ওলামা দলের সভাপতি আবু বকর ছিদ্দিক,নাগরপুর উপজেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক বাদল,উপজেলা তাঁতি দলের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি ও সম্পাদক, গয়হাটা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক নাসির উদ্দিন হেলাল, গয়হাটা ইউনিয়ন যুবদলের আহবায়ক সোহেল খান, নাগরপুর উপজেলা যুবদলের সদস্য শামছুল সহ দেলদুয়ার উপজেলা বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com