২০১৯ দুর্দান্ত কেটেছে কনার

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | ২:৩০ অপরাহ্ণ

২০১৯ দুর্দান্ত কেটেছে কনার
apps

এ বছর অনেকগুলো গান হিট হয়েছে। একটি গান গাওয়ার পর দর্শক পছন্দ করলে খুব ভালো লাগে। একজন শিল্পীর কাছে এর চেয়ে বড় প্রাপ্তি আর নেই। আমার সৌভাগ্য, এ বছর অনেকগুলো গান হিট হয়েছে। এছাড়াও প্রথমবারের মতো মেরিল প্রথম আলো অ্যাওয়ার্ডস পেয়েছি। সব মিলিয়ে দুর্দান্ত কেটেছে বছরটি।

গেল বছর বিষয়ে জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা বললেন, পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনও এ বছর চমৎকার কেটেছে। সবাই জানেন, এ বছর বিয়েও করেছি। এটি অবশ্যই আমার জন্য বিশেষ একটি ঘটনা। নানা কারণেই বছরটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। ফলে চাইলেও বছরটি ভুলতে পারব না। অফিসিয়ালি একজন জীবন সঙ্গী খুঁজে পাওয়া কম কথা নয়।
নতুন বছর উপলক্ষে তেমন কোনো পরিকল্পনা নেই। বছরের শেষ সময় এসে এতো শো করতে হচ্ছে, কখন যে নতুন বছর চলে আসবে টেরও পাব না। ইতোমধ্যেই নতুন বছরের বেশকিছু শো কনফার্মও হয়ে গেছে। দেখা যাবে স্টেজে গান গেয়েই নতুন বছরকে স্বাগত জানাতে হবে। তাছাড়া আমি ছক বেঁধে কখনোই কাজ করি না। প্রস্তাব পাওয়া কাজগুলোর মধ্যে পছন্দসই সব কাজই করি। আর প্রস্তাব গ্রহণ করা কাজগুলো সুন্দরভাবে করার তাড়না আমার মধ্যে কাজ করে।

সম্প্রতি চলচ্চিত্রের জন্য নতুন দুটি গান গেয়েছি। এছাড়া আরও কয়েকটি চলচ্চিত্রের গাওয়ার বিষয় চূড়ান্ত হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে এগুলোর। নতুন বছরে আমার অনেকগুলো সিনেমার গান আসবে। সবকিছু মিলিয়ে বলতে পারি, ব্যস্ততা আর গানে গানেই কেটে যাবে আমার নতুন বছর।
অনেকেই বর্তমান গান নিয়ে নেতিবাচক কথা বলে। তবে আমার কাছে মনে হয় এখন দর্শকের রুচি ও পছন্দসই গান তৈরি হচ্ছে। একটি বিষয় মাথায় রাখতে হবে, ভালো গান ও কম ভালো গান সব সময়ই তৈরি হয়েছে। তবে দর্শকরা ভালো গানই শোনে। এটা বারবার প্রমাণিত হয়েছে।

Development by: webnewsdesign.com