স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ

শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ১১:৩৯ পূর্বাহ্ণ

স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ
apps

রাজশাহীর বাঘা উপজেলায় মো. জুয়েল নামে এক ব্যক্তি বিরুদ্ধে তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

জুয়েল বাঘা উপজেলার একই গ্রামের বাসিন্দা মো. মহসীনের ছেলে। ভুক্তভোগী নারীকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। জানা যায়, বছর খানেক আগে জুয়েলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। এর আগে জুয়েল তিনটি বিয়ে করেছেন। জুয়েলের অত্যাচারে অন্য স্ত্রীরা চলে গেছেন। সর্বশেষ তিনি ভুক্তভোগী ওই নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকে ওই নারী বিভিন্ন সময়ে নির্যাতনের শিকার হয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামীর মারধরে তার সন্তান নষ্ট হয়ে গেছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে জুয়েল তার স্ত্রীর ডান পায়ের হাটুতে জলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে ঝলসে দেন। খবর পেয়ে তার স্ত্রীর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নির্যাতনের শিকার ওই নারীর মা জানান, তার মেয়ের দুই হাত চেপে ধরে জুয়েল সিগারেটের জ্বলন্ত আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্থান ঝলসে দিয়েছেন। এর আগেও কয়েকবার তাকে নির্যাতন করেছেন জুয়েল। বিয়ের কয়েক মাস পর ৩০ হাজার টাকা নিয়েছিল জুয়েল। সেই টাকা ফেরত চাওয়ার পর থেকে তার মেয়েকে নির্যাতন করা শুরু হয়। নির্যাতনের অভিযোগে এর আগে জুয়েলে বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছিল বলেও জানান ভুক্তভোগী ওই নারীর মা।

তবে অভিযোগ অস্বীকার করে জুয়েল বলেন, আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে। বিয়ের পর থেকে স্ত্রী তার আমার কথা শুনেন না। নিজের ইচ্ছামতো চলে। এ নিয়ে আমাদের মাঝে মধ্যে বাক-বিতণ্ডা হয়েছে।

বাঘা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন ওই ভুক্তভোগী নারী। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

Development by: webnewsdesign.com