বন্যার্তদের জন্য তহবিল গঠন জার্মানির বার্লিন যুবলীগ শাখা

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ৫:০৪ অপরাহ্ণ

বন্যার্তদের জন্য তহবিল গঠন জার্মানির বার্লিন যুবলীগ শাখা
apps

পদ্মা সেতুর বাস্তবায়ন ও উদ্বোধনে এবার আনন্দ অনুষ্ঠানের আয়োজন করেছে জার্মানির বার্লিন যুবলীগ শাখা। বুধবার বিকেলে রাজধানী বার্লিনের পুরাতন বিমান বন্দর টেম্পেলহফার মাঠে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করতে যোগ দেয় সংগঠনটির নেতাকর্মীনহ জার্মান আওয়ামী লীগের নেতাসহ কয়েকশ’ প্রবাসী বাংলাদেশি।

এসময় বার্লিন যুবলীগের সভাপতি বদিউজ্জামান বদি ও সাধারণ সম্পাদক আবিদ খান লিখনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বলেন, পদ্মা সেতু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী প্রচেষ্টা ও প্রত্যয়ের ফসল।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শীর্ষ নেতা আব্দুল মালেক, মিজানুর হক খান, মাসুদ রহমান, শাহ আলম, নূর ই আলম সিদ্দিকী রুবেল, মোহাম্মদ কুদ্দুস আলী, সুর্য কান্ত ঘোষ, কমিউনিটি ব্যাক্তিত্ব মাস্টার আব্দুর রউফ, খলিলুর রহমান, নাজমুন নেসা পিয়ারী, ওয়াসিম আহমেদ, এরশাদ ইসলামসহ বার্লিন যুবলীগের শেখ রেদোয়ান, স্বপন ভূঁইয়া, মাহবুব আলম, মামুন খান, ফয়সাল আহমেদ, পিন্টু আলম, রেজা আহমেদ, জুবায়ের মোল্লা, আবু তাহেরসহ অনেকে।

সবশেষে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যার্তদের সাহায্যে একটি তহবিল গঠনের বিষয়ে সম্মত হয় উপস্থিত সকলে। দোয়া করা হয় বন্যায় প্রাণ ও সর্বস্ব হারানো অসহায় মানুষের জন্য। পরে সকলের মাঝে তৈরি খাবার পরিবেশন করা হয়। এসময় আমন্ত্রিত সকলেই অংশগ্রহণ করেন।

Development by: webnewsdesign.com