খুলনায় যুবলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত তিন

বুধবার, ১১ নভেম্বর ২০২০ | ১০:০২ অপরাহ্ণ

খুলনায় যুবলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত তিন
apps

খুলনায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে তিনজন গুরুতর আহত হয়।

বুধবার (১১ নভেম্বর) বিকালে নগরীর শহীদ হাদিস পার্ক ও আওয়ামী লীগ অফিসের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা সবাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বিকালে আওয়ামী লীগ অফিসের সামনে মিছিল নিয়ে জড়ো হচ্ছিল। হঠাৎ করেই মিছিলের মধ্য থেকে দুই পক্ষের ছেলেদের মাঝে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘর্ষ শুরু হয়।

আধিপত্য বিস্তার এবং এলাকাভিত্তিক দ্বন্দ্বের জের ধরে এ সংঘর্ষ হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। পুলিশ অবশ্য ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারিনি। মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশের ফোনে ঘটনার বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

খুলনা সদর থানার ওসি আশরাফুল আলম বলেন, মিছিলে সংঘর্ষের ঘটনা শুনেছি। তবে কেউ আমাদের কাছে কোনো অভিযোগ করেননি। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে তিনজন গুরুতর আহত হয়।

বুধবার বিকালে নগরীর শহীদ হাদিস পার্ক ও আওয়ামী লীগ অফিসের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা সবাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা যায়, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বিকালে আওয়ামী লীগ অফিসের সামনে মিছিল নিয়ে জড়ো হচ্ছিল। হঠাৎ করেই মিছিলের মধ্য থেকে দুই পক্ষের ছেলেদের মাঝে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘর্ষ শুরু হয়।

আধিপত্য বিস্তার এবং এলাকাভিত্তিক দ্বন্দ্বের জের ধরে এ সংঘর্ষ হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। পুলিশ অবশ্য ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারিনি। মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশের ফোনে ঘটনার বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। খুলনা সদর থানার ওসি আশরাফুল আলম বলেন, মিছিলে সংঘর্ষের ঘটনা শুনেছি। তবে কেউ আমাদের কাছে কোনো অভিযোগ করেননি।

Development by: webnewsdesign.com