আজকের ভাগ্যচক্র

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র
apps

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাথীর তরফ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। দূর থেকে আসা কোনো সংবাদে পরিবারে খুশির জোয়ার বইবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ বিনোদন শুভফল প্রদান করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুদের নীলনকশা বাস্তবায়িত হবে না। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করার আবশ্যকতা রয়েছে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমিকযুগলকে সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের মনোবাসনা পূরণ হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে সাসপেনশন, অপরদিকে অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটো পথই প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার ঘুচবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষ নজর রাখুন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দ্বিচক্রযান বর্জনীয়।

 

Development by: webnewsdesign.com