সিলেটের দক্ষিণ সুরমায় বিভাগীয় স্টেডিয়াম নির্মাণে সর্বাত্মক প্রচেষ্টা: এমপি সামাদ চৌধুরী

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১:৫৫ অপরাহ্ণ

সিলেটের দক্ষিণ সুরমায় বিভাগীয় স্টেডিয়াম নির্মাণে সর্বাত্মক প্রচেষ্টা: এমপি সামাদ চৌধুরী
apps

সিলেট- ৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, যুব সমাজকে মাদকের গ্রাস থেকে মুক্ত রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলার মাধ্যমে সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

তিনি শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার বরইকান্দিস্থ টেকনিক্যাল রোডে স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি সিলেটের ক্রীড়াঙ্গনের প্রতি সু-দৃষ্টি রয়েছে উল্লেখ করে বলেন, দক্ষিণ সুরমায় বিভাগীয় স্টেডিয়াম নির্মাণে আমার পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হবে। বিশিষ্ট মুরব্বী গৌছ মিয়ার সভাপতিত্বে ও উদ্যোক্তা অধ্যাপক লাহিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সিসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর
ও প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, খাদিমনগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আকবর আলী, দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, আওয়ামী লীগ নেতা কামাল আহমদ, দক্ষিণ সুরমা থানার ওসি আখতার হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের জাতীয় কোচ শিব্বির আহমদ স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর উদ্যোক্তা জসিম উদ্দিন শিমুল প্রমুখ।

উল্লেখ্য, এই ইনডোরে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন খেলার সুযোগ রয়েছে। পরে ইনডোরে প্রদর্শনী ব্যাডমিন্টন ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন এনাম – দুলাল জুটি বনাম গৌরব – মঙ্গল জুটি। ফিতা কেটে প্রীতি ব্যাডমিন্টন ম্যাচ ও নতুন গ্রাউন্ডের উদ্বোধন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী।

 

Development by: webnewsdesign.com