কমলগঞ্জে পুলিশের ওপর হামলা: এসিল্যান্ডেরসহ আহত ৪

মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০ | ৬:৫৬ অপরাহ্ণ

কমলগঞ্জে পুলিশের ওপর হামলা: এসিল্যান্ডেরসহ আহত ৪
apps

মৌলভীবাজারের কমলগঞ্জে ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি গ্রামে ‘দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ’ প্রকল্পের আওতায় “আশ্রায়ন-২” প্রকল্পের প্রধানমন্ত্রীর গৃহ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর করতে গিয়ে হামলার শিকার হয়েছেন সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড)। এ সময় হামলাকারীরা প্রকল্পের সাইনবোর্ড ভেঙে ফেলে। হামলায় কমলগঞ্জ থানার মহিলা পুলিশ সদস্য, এসিল্যান্ডের গাড়ি চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহত পুলিশ সদস্য মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরে পুলিশ ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের শান্ত করে ভিত্তিপ্রস্তর করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উপজেলা প্রশাসন মামলা করার প্রস্তুতি গ্রহণ করছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, কাউকে ছাড় দেওয়া হবে না। আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার হাসপাতালে ভর্তির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে কঠোর পদক্ষেপ নেওয়া হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক বলেন, সরকারি খাস জায়গায় ঘর নির্মাণ করা হচ্ছে। কাউকে উচ্ছেদ করে নয়। একটি মহলের ইন্ধনে এ ঘটনা ঘটেছে।

সরকারি কাজে বাধা ও আহত করার ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে। সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। প্রধানমন্ত্রীর সফল প্রকল্প গৃহহীনদের জন্য ঘর। আমি নিজে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে গিয়েছি। দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেওয়া হয়েছে।

Development by: webnewsdesign.com