প্রাপ্তি হিসেবে দেখছেন হান্নান সাকিবের বিদায়কে

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ | ১১:৪৭ পূর্বাহ্ণ

প্রাপ্তি হিসেবে দেখছেন হান্নান সাকিবের বিদায়কে
apps

সাকিব আল হাসানের চাওয়াই পূরণ হচ্ছে। মিরপুরেই টেস্ট ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন তিনি। সাবেক অধিনায়কের চাওয়া পূরণ করতে পারাটা আনন্দের বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সঙ্গে তাকে এভাবে বিদায় দিতে পারাটা বাংলাদেশ ক্রিকেটের বড় প্রাপ্তির বলে জানিয়েছেন নির্বাচক হান্নান সরকার।

সাকিবকে দলে রেখে আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। সবুজ সংকেত পাওয়ায় তাকে রেখেই দল ঘোষণার কথা জানিয়ে নির্বাচক হান্নান বলেছেন, ‘আমরা জানি, মিরপুর টেস্ট শেষেই বিদায় নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছে সাকিব। জানি, সরকারের একটি ইস্যুর সঙ্গে ক্রিকেট বোর্ডের একটা ইস্যু ছিল। দল দেওয়ার আগে আমরা ক্লিয়ারেন্স পাওয়ার চেষ্টা করেছি।

সাকিবকে দেশের মাঠে বিদায় দেওয়াটা আনন্দের বলে জানিয়েছেন হান্নান। নির্বাচক বলেছেন, ‘তার মতো একজন ক্রিকেটার ‘হোম অব ক্রিকেট’ বলে পরিচিত মিরপুরে বিদায় নিচ্ছে, যা আমাদের জন্য আনন্দের। ক্রিকেটার হিসেবে তার জন্য দুর্দান্ত এক মুহূর্ত।

হান্নানের চাওয়া বিদায়ী টেস্ট যেন দারুণভাবে রাঙাতে পারেন সাকিব। তাকে শুভকামনা জানিয়ে তিনি বলেছেন, ‘আশা করি, আমাদের জন্য স্মরণীয় এক ম্যাচ হবে। সাকিব দুর্দান্ত পারফরম্যান্স করে দলের জয়ে অবদান রাখবে। সাকিবের জন্য আমার শুভকামনা।

আমি মনে করি, বাংলাদেশ ক্রিকেটের জন্য দারুণ এক অর্জন হবে সাকিবের মতো একজন কিংবদন্তির বিদায় মাঠ থেকে দেখা।

 

Development by: webnewsdesign.com