দেখাননি সন্তানের মুখ, বাড়ি ফিরলেন দীপিকা-রণবীর

সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ১২:১৯ অপরাহ্ণ

দেখাননি সন্তানের মুখ, বাড়ি ফিরলেন দীপিকা-রণবীর
apps

চলতি মাসের ৮ তারিখ মা-বাবা হয়েছেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। মা এবং মেয়ে দুজনই ভালো আছেন। হাসপাতাল ছেড়ে ফিরেছেন বাসাতেও। তবে এখনই তারা দেখাচ্ছেন না মেয়ের মুখ।

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানিয়েছে, রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে দক্ষিণ মুম্বাইয়ের হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন দীপিকা। মেয়ে ও স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর। পাপারাজ্জিদের ক্যামেরা আড়াল করেই বাড়িতে ফিরেছে নতুন অতিথি। এ সময় রণবীরের পারিবারিক সূত্র থেকে জানানো হয়, এখনই তাদের মেয়েকে জনসম্মুখে আনবেন না তারা। দেখা শোনার জন্য রাখবেন না কোনো ন্যানিও। আপাতত কাজ থেকেও বিরতি নিয়েছেন দীপিকা। এই সময়টা নিজেকে ফাঁকা রাখতে চেয়েছেন অভিনেত্রী। তবে, তিনি একা নন, পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন রণবীরও। মেয়ে যে জন্মের পরই মায়ের রাতের ঘুম কেড়েছে সেটাই জানালেন দীপিকা।

কেমন হয়েছে রণবীর-দীপিকার রাজকন্যা! এক ঝলক দেখার অপেক্ষায় অনুরাগীরা। যদিও ‘দীপবীর’ জুটি এ ক্ষেত্রে সিদ্ধান্ত নিয়েছেন প্রচারের আলো, ক্যামেরা থেকে মেয়েকে দূরে রাখবেন। সঠিক সময়ে সকলের সঙ্গে তারা মেয়ের পরিচয় করিয়ে দেবেন। ঠিক যে পথে হেঁটেছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ক্যামেরা থেকে দূরে রেখেছিলেন রাহাকে।

যদিও, এখন মেয়েকে ঘিরেই দীপিকার সবকিছু। তাই এই সময় নবজাতকদের ঠিক যে যে জিনিসগুলো করার কথা, সেটারই আভাস দিয়ে বদলে ফেলেছেন নিজের ইনস্টাগ্রামের বায়ো। সেখানে লেখা, ‘খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো, এবং আবার করো।’ বোঝাই যাচ্ছে এই মুহূর্তে মেয়েকে নিয়েই কাটছে তার দিন-রাত্রি। শোনা যাচ্ছে মেয়ের জন্য কোনও ন্যানি না রাখার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। অন্যের হাতে নয়, নিজের দায়িত্বে বড় করবেন সন্তান। এমনই পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর।

নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবার জুটি বাঁধেন দীপিকা ও রণবীর। এরপর ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবতী’ সিনেমাতেও জুটি হতে দেখা যায় তাদের। ছয় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা ও রণবীর।

Development by: webnewsdesign.com