মিডিয়ায় অভিনয় করতে দুর্ঘটনার কবলে চিত্রনায়িকা মাহি

বুধবার, ০৭ জুন ২০২৩ | ১:২৮ অপরাহ্ণ

মিডিয়ায় অভিনয় করতে দুর্ঘটনার কবলে চিত্রনায়িকা মাহি
মিডিয়ায় অভিনয় করতে দুর্ঘটনার কবলে চিত্রনায়িকা মাহি
apps

মিডিয়ায় অভিনয় করতে করতে এ জগতের কারও কারও বাস্তবিক জীবনের স্তরগুলো যেন নাটকীয়তায় রূপ নেয়। তারা প্রকৃত ঘটনা আড়ালে রাখতে চাইলেও তাদের আচরণ বা চালচলনই বাস্তবিকতার ইঙ্গিত দেয়। সেই তাদেরই একজন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ঢাকাই সিনেমার সফল এই নায়িকা বর্তমানে ব্যস্ত স্বামী, সংসার ও সন্তান নিয়ে। যদিও মাঝে মাঝে তাকে নানান ইস্যুতেই সামনে আসতে দেখা যায়। এরমধ্যে প্রধান হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ডে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের নানান কথা।

এর ধারাবাহিকতায় শনিবার (৩ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, অ্যাক্সিডেন্ট। আমি ঠিক আছি, আলহামদ্দুলিল্লাহ। গাড়ি ভসকাইসে খালি।’ স্ট্যাটসটি দেখে অনেক ভক্তই প্রথমে মনে করেছিলেন তিনি আহত হয়েছেন। কিন্তু না তিনি দুর্ঘটনার কবলে পড়লেও সুস্থ আছেন।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে।

সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

Development by: webnewsdesign.com