হাসনাবাদ মাদ্রাসায় উন্নয়নকাজের উদ্বোধন

বুধবার, ০৮ জানুয়ারি ২০২০ | ২:২৫ অপরাহ্ণ

হাসনাবাদ মাদ্রাসায় উন্নয়নকাজের উদ্বোধন
apps

সহ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া হাসনাবাদ মাদ্রাসায় আধুনিক বাথরুম নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টায় এল জি এস পির অর্থায়নে তিন লাখ টাকা ব্যয়ে এ কাজের উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন হাসনাবাদ মাদ্রাসার সভাপতি মোঃ জলিল মিয়া,কোষাধ্যক্ষ মোঃ আনাছ মিয়া,বিশিষ্ঠ মুরুব্বী কাচন মিয়া,শ্যামরচর বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ আজিজুল হক,ডাঃ পীজুষ চৌধুরী,ইউপি সদস্য মোঃ ইউনুস মিয়া,মহিলা সদস্যা মমতাজ বেগম,সাবেক ইউপি সদস্য হাবুল মিয়া,আজমত মিয়া,আবুল বাশার,মোশারফ মিয়া ও রুপ মিয়া প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন,একজন জনপ্রতিনিধি হিসেবে প্রতিটি ধর্মের মানুষের প্রতি সমান শ্রদ্ধাবোধ রেখেই আমি আমার ইউনিয়নের মানুষজনের কল্যাণে কাজ করে যেতে চাই। কেননা বর্তমান সরকার একটি অসাম্প্রায়িক চেতনাকে ধারন করে প্রতিটি ধর্মের মানুষের সম অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যেখানে কোন ধর্মীয় বৈষম্য থাকবে না। কেননা আমরা সবাই একজন মানুষ হিসেবে যার যার অবস্থান থেকে ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে নির্বিঘ্নে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি আগামীতে তার সময়কালীন ইউনিয়নের উন্নয়নে সবার সম্মিলিত সহযোগিতা চান তিনি ।

Development by: webnewsdesign.com