সিলেটে র‌্যাবের হাতে আটক ৩

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ২:৪২ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের হাতে আটক ৩
apps

গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ থানাধীন লামাপাড়া শিবগঞ্জ, মোহনী-৬৬/বি, (২য় তলা) থেকে এসএমপি সিলেটের শাহপরাণ থানার মামলা নং-০৩/১৬৫, তারিখ-০১/১১/২০২০ ইং, ধারা-৩২৩ পেনাল কোড-১৮৬০, তৎসহ ২০০০ইং সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩)ধারা- ৭/৯(১)/৩০ এর ধর্ষণ মামলার ২নং এজাহারভূক্ত পলাতক আসামী ধৃত সাইদ আহমদ (২১), পিতা-মৃত জামাল আহমদ, সাং-হাতিডহর, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট, বর্তমানে-মোহনী- ৬৬/বি, ২য় তলা, লামাপাড়া শিবগঞ্জ, থানা-শাহপরাণ (রহঃ) জেলা-সিলেট’কে গ্রেফতার করে র‌্যাব-৯। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিত্বে এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী বাসস্ট্যান্ড এলাকা এবং সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন খরিশেরপুল ব্রীজের দক্ষিণ পার্শ্বে অভিযান পরিচালনা করে ক। Dark Fantasy Choco Fills=486 kg খ। ভারতীয় Sonaguri Tea-1320 kg গ। পিকআপ- ১টি সহ ২ চোরাকারবারিকে আটক করে র‌্যাব।

আটককৃতদ্বয় ১। মোঃ ইউনুস হোসাইন @ শাকিল (২০), পিতাঃ – মোঃ নজরুল ইসলাম, সাং- তালুকদার হাওলা, থানাঃ- গলাচিপা, জেলাঃ- পটুয়াখালী এবং ২। মোঃ মিনহাজ উদ্দিন (২০), পিতাঃ – মোঃ মোস্তাক আহমদ, সাং- ছাতারখাই, থানাঃ- জৈন্তাপুর, জেলাঃ- সিলেট। পরবর্তীতে জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত ব্যাক্তিকে সংশ্লিষ্ট থানায় করা হয়েছে।

উভয় বিষয় বাংলাদেশ মিডিয়া’কে নিশ্চিত করেছেন সিলেট র‌্যাবের মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

Development by: webnewsdesign.com