মিথিলার স্বামীর গোপন তথ্য ফাঁস করলেন রাইমা

বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | ৪:৫১ অপরাহ্ণ

মিথিলার স্বামীর গোপন তথ্য ফাঁস করলেন রাইমা
apps

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। অভিনয় গুনে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি।

‘বাইশে শ্রাবণ’ সিনেমার সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ এ দেখা যাবে তাকে। নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির শুরু হয়েছে জোর প্রচারণা। ট্রেলারে পেয়েছে ভালো সাড়া।

 

 

 

 

ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘বাইশে শ্রাবণ’-এর যে সিক্যুয়েল হতে পারে, সেটা কখনও ভাবিনি। কিন্তু সৃজিত আর মণি (মহেন্দ্র সোনি) যখন ফোন করে ছবির কথা বলল, খুশিই হয়েছিলাম। সৃজিতের সঙ্গে এতো বছর পরে কাজ করলাম। আগে একটু হট-হেডেড ছিল। বিয়ে করে বেশ শান্ত হয়ে গিয়েছে (মুচকি হাসি)। আবীরের (চট্টোপাধ্যায়) সঙ্গে অনেক দিন পরে কাজ করলাম। ‘বাইশে শ্রাবণ’-এর সময়ে একটু ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু এবার পুরোনো কানেকশন, চেনাজানা ইউনিট, সব মিলিয়ে ব্যাপারটা কমফর্টিং ছিল।

টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেন বিয়ের প্রসঙ্গে বলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন, রোজগার করছি, ট্রাভেল করছি। কারও কাছে জবাবদিহি করার নেই। শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না, যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, কম্প্রোমাইজ করতে হবে।

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে গত ৬ ডিসেম্বর বিয়ে করেছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর থেকে বিভিন্ন কারণে আলোচনায় এই যুগল।

Development by: webnewsdesign.com