পাকিস্তান যাচ্ছেন বিসিবি সভাপতি পাপন

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬:০৬ অপরাহ্ণ

পাকিস্তান যাচ্ছেন বিসিবি সভাপতি পাপন
apps

পাকিস্তান সফরে শুধুমাত্র বাংলাদেশ ক্রিকেট দলই যাচ্ছে না, ক্রিকেটারদের উৎসাহ দেয়া এবং সরাসরি ম্যাচ দেখার জন্য পাকিস্তান যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। আজ বিকেলে বিসিবিতে এসে এ বিষয়ে নিশ্চয়তা দিয়ে গেছেন বিসিবি সভাপতি। একই সঙ্গে জানিয়েছেন, বাংলাদেশ দলের সঙ্গে কে কে ম্যানেজার এবং অন্য কর্মকর্তা হিসেবে যাচ্ছেন।

তুমুল বিতর্ক আর আলোচনা-সমালোচনার পর অবশেষে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তিন দফায় বাংলাদেশ পাকিস্তান গিয়ে খেলবে তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ। শুরুতেই তিন ম্যাচের টি-টোয়েন্টি। ২৪ তারিখ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান।

 

 

 

 

টি-টোয়েন্টি সিরিজের জন্য এরই মধ্যে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। সিরিজে অংশ নিতে ২২ তারিখ রাতে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ ক্রিকেট দল। মাঝে দুবাই কিংবা আবুধাবি যাত্রাবিরতি দিয়ে ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছবে টাইগাররা।

বিসিবি সভাপতি আজ দুপুর ২টার দিকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের কার্যালয়ে আসেন। প্রায় ৪০ মিনিট বোর্ডে বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার মুহূর্তে মিডিয়ার মুখোমুখি হয়ে পাকিস্তান সফরের নানা বিষয় নিয়ে কথা বলেন। সেখানেই পাপন জানান যে, তিনি নিজেও পাকিস্তানের লাহোরে যাচ্ছেন।

পাপন পুরো টি-টোয়েন্টি সিরিজ পাকিস্তানে থাকবেন নাকি প্রথমটি মিস করবেন, সেটা নিয়ে একটু দ্বিধা-দ্বন্দ্ব আছে। কারণ, পাপন নিজে বলেছেন যে, তিনি ২৩ তারিখ গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু বিসিবির একটি অফিস সূত্র জানিয়েছে, বিসিবি সভাপতি প্রথম টি-টোয়েন্টি নয়, দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি দেখবেন।

Development by: webnewsdesign.com