গত ১১ মাস থেকে মাসুদ নিখোঁজ

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | ৮:৪৯ অপরাহ্ণ

গত ১১ মাস থেকে মাসুদ নিখোঁজ
apps

গাজীপুর জেলার শ্রীপুর থানায় অন্তর্গত লোহা গাছা গ্রামের মোঃ আমির উদ্দিন এর পুত্র মাসুদ মিয়া (৩৫) ১১/০২/২০১৯ ইং- নিখোঁজ হয়।
মাসুদ মিয়ার পিতা আমির উদ্দিন এর তথ্য মতে উক্ত তারিখে ফালু মার্কেটের নাজমুলের চা বিস্কুটের দোকান থেকে চার জন অজ্ঞাত নামা ২ টি মটর সাইকেলে করে প্রশাসনের পরিচয় দিয়ে জোর পূর্রক তুলে নিয়ে যায়। আমির উদ্দিন আরো বলেন যে, মাসুদ মিয়াকে এখনও খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় গন্য মান্য সাধারণ জনগন হোটেল মালিক নাজমূল। মোঃ অমির উদ্দিন আই.ডি নং ৩৩২৮৬০৩০১০৭৭৯, মোঃ বিল্লাল হোসেন আই. ডি নং ৩৩২৮৬০৩০০২১৬৭. মোঃ বাদল আই. ডি নং ৩৩২৮৬০৩০০৯৭২৮. হাফিজ উদ্দিন , আই.ডি নং ৩৩২৮৬০৩০১০৯১৯. মোঃ মোজ্জামেল হোসেন আই.ডি নং ৩৩২৮৬০৩০০২১৫৯.মোঃ কাজল মিয়া মোবাইল-০১৭৫৬০৩০৫২৭ , মোঃ সাহাব উদ্দিন আই. ডি নং ৩৩২৮৬০৩০১২৬৭৪,
উপরোক্ত সবার একই বক্তব্য,সবাই একই কথা বলেন যে ১১/০২/২০১৯ ইং তারিখ থেকে নিখোঁজ হয়
এখনো কোন খোজ খবর পাওয়া যায়নি।
৩নং ওয়ার্ড শ্রীপুর পৌরসভা শ্রীপুর, গাজীপুর। মোঃ সাহিদ সরকার বর্তমান কাউন্সিলার। এই মর্মে প্রত্যায়ন পত্র করেন যে,মাসুদ মিয়াকে অনুমান দুপুর ১২ ঘটিকার সময় ৪ জন সাদা পোষাক ধারী ২ টি মটর সাইকেলে, জোর করে উঠাইয়া নিয়ে যায় তার পর থেকে অদ্যবধি পর্যন্ত তাহার কোন খবর পাওয়া যায়নি। এই প্রত্যায়ন পত্র মাসুদ মিয়ার পিতা নিয়ে আসেন। মাসুদ মিয়ার পিতা আমির উদ্দিন (৬৪) ১০/০৩/২০১৯ ইং তারিখে বিজ্ঞ অতিরিক্ত-চীফ-জুডি সিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী-শ্রীপুর ) গাজীপুরে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৫৮/১৯ ৮/০৫/২০১৯ তারিখ মামলাটি চলমান। পিতা আমরি উদ্দিন ও মাসুদ মিয়ার পরিবার বর্গ তার শিশু বাচ্চা এলাবাসীর দাবী, মাসুদ মিয়াকে জীবিত তাদের কাছে ফেরত চায়। মাসুদ মিয়াকে খুঁজে পাওয়ার জন্য প্রশাসনের কাছে আকুল সাহায্য চায় এই বলে মাসুদ মিয়ার, পিতা-–মাতা, ভাই-বোন, বউ-বাচ্চা কান্নায় ভেঙ্গে পড়ে।

Development by: webnewsdesign.com