করোনার সংক্রমণ ঠেকাতে বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৫:৫৬ অপরাহ্ণ

করোনার সংক্রমণ ঠেকাতে বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু
apps

মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা পুলিশের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজারের বড়লেখায় মাস্ক সপ্তাহ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এ উপলক্ষে বড়লেখা থানা পুলিশ,সভা, মাস্ক বিতরণ, প্রচারণার জন্য যানবাহন ও ব্যবসা প্রতিষ্টানে স্টিকার লাগানোর আয়োজন করে।

সকালে থানা প্রাঙ্গনে আয়োজিত সভায় বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ ও উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক শিক্ষক নাজিম উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর,ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রত্নদীপ বিশ্বাস, নারীশিক্ষা একাডেমি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, পৌরসভার উপ-প্রকৌশলী আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক শিক্ষক রিয়াজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক লুৎফুর রহমান চুন্নু।

সভায় নিজ বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ময়নুল হক, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, সাংবাদিক আব্দুর রব,লিটন শরিফ প্রমুখ ছিলেন।

সভাশেষে যাদের মুখে মাস্ক ছিল, তাদেরকে পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়া যাদের মাস্ক ছিল না, তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

পাশাপাশি মাস্ক পরা নিশ্চিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরানের নেতৃত্বে বড়লেখা পৌরশহরে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার উপস্থিত ছিলেন। এসময় মাস্ক না পরায় জরিমানা, মাস্ক বিতরণ, প্রচারণার জন্য যানবাহন ও ব্যবসা প্রতিষ্টানে স্টিকার লাগানো হয়।

Development by: webnewsdesign.com