বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:০৮ অপরাহ্ণ

বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে
apps

বিশ্বকাপ জয়ের পর অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের কি হবে? এমন একটা প্রশ্ন উঠেছিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সেটার জবাবও দিয়ে ফেলেছেন। আগামী দুই বছর তাদেরকে রাখা হবে অনুশীলন ক্যাম্পে। নানা কার্যক্রমের সঙ্গে যুক্ত করার যে পরিকল্পনা তার প্রথম ধাপ হতে যাচ্ছে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ।

বিশ্বকাপ জয়ী যুব দলের ৬ জন খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে। তারা হলেন, অধিনায়ক আকবর আলি, ওপেনার পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, পেসার শরিফুল ইসলাম, ব্যাটসম্যান শাহাদাত হোসেন এবং তানজিদ হাসান তামিম।

শেষ পর্যন্ত এটাই সত্যি হলো। বিশ্বজয়ী যুবাদের এই ৬ জনকে রেখেই সাজানো হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশ। আজ বিকেলে ঘোষণাও করা হয়েছে এই একাদশের ক্রিকেটারদের নাম।

আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে অনুষ্ঠিতব্য ওই দলে জাতীয় টি-টোয়েন্টি দলের ওপেনার নাইম শেখ এবং আল আমিন জুনিয়রও আছেন। রাখা হয়েছে দু’জন লেগ স্পিনারকে। আমিনুল ইসলাম বিপ্লব এবং রিসাদ আহমেদ।

বিসিবি একাদশ : নাইম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলি, আল আমিন জুনিয়র, ফারদিন অনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিসাদ আহমেদ, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।

Development by: webnewsdesign.com