লক্ষ্মীপুরের বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ
apps

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের দায়ে আবদুর রহিম নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অপর আসামি মো. হেলালকে পাঁচ বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।আজ সোমবার দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ কুতুবী এ রায় দেন।লক্ষ্মীপুর আদালতের স্পেশাল পিপি আবুল বাশার মামলার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামিদের কারাদণ্ড ও জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরও এক মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার সময় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন না। অন্য আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।তবে আসামিপক্ষের আইনজীবী রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না বলেন, আসামিরা ন্যায় বিচার পাননি। ন্যায় বিচার পেতে উচ্চ আদালতে আদালতে আপিল করা হবে।আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১০ অক্টোবর বিয়ের প্রলোভনে কমলনগর হাজিরহাট এলাকার মেঘনা সিনেমা হলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। পরদিন ওই কিশোরীর ভাই বাদী হয়ে কমলনগর থানায় ধর্ষণ মামলা করেন।

মামলায় স্থানীয় চরমার্টিন এলাকার বাসিন্দা আবদুর রহিম, মো. হেলাল ও শ্যাম সুন্দরকে আসামি করা হয়। পরে পুলিশের তদন্ত প্রতিবেদন ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে রহিম ও হেলাল দোষী প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন।

Development by: webnewsdesign.com