ভেঙে গেল পাঁচ বছরের সম্পর্ক

সোমবার, ১৩ জানুয়ারি ২০২০ | ৬:২২ অপরাহ্ণ

ভেঙে গেল পাঁচ বছরের সম্পর্ক
apps

১২ বছর ধরে বন্ধুত্ব থাকলেও তাদের প্রেমের সম্পর্ক ছিল ৫ বছরের। কিছুদিন আগে বাড়দানও হয়েছিল। বিয়েও ঠিক। কিন্তু শেষ মুহূর্তে এসে সম্পর্কটাই ভেঙে গেল। তাদের এই হঠাৎ বিচ্ছেদের খবরে অবাক হয়েছেন তাদের ভক্তরা।

কি এমন ঘটেছিল যে পাঁচ বছরের প্রেমের ইতি টেনে বিয়েই ভেঙে দিলেন অস্মিত আর মেহেক? বিশেষ সূত্র মারফত ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, খবরটা এখন শিরোনামে এলেও কয়েক মাস আগেই নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে অস্মিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা আলাদা হয়ে গিয়েছি। তবে কী কারণে আলাদা হয়েছি তা একান্তই ব্যক্তিগত। এ নিয়ে মুখ খুলতে চাই না আমি।’

মেহেকের সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। ব্রেক-আপের পুরো দায় স্বীকার করে নিয়েছেন তিনি। তার কথায়, ‘আমি ছেড়ে দিয়েছি অস্মিতকে। আমার এই সিদ্ধান্তটি নিতেই হতো।’ কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি সে বিষয়ে কিছু জানাননি মেহেক। তবে শোনা গিয়েছে নানা কারণে বেশ কিছু দিন ধরেই ভুল বোঝাবুঝি হচ্ছিল তাদের মধ্যে। সম্পর্ক যাতে তিক্ত থেকে তিক্ততর না হয়ে যায় সেই জন্যই সরে এসেছেন মেহেক।

মেহেকের আগে রিয়া সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন অস্মিত। তাদের সেই সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এর পর ২০১৭তে দীর্ঘদিনের বন্ধু মেহেকের সঙ্গে সম্পর্কে জড়ান অস্মিত। অস্মিতের বোন আমিষা প্যাটেলও ইন্ডাস্ট্রির পরিচিত নাম।

Development by: webnewsdesign.com