নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ

সোমবার, ০৬ জানুয়ারি ২০২০ | ১২:৪৪ অপরাহ্ণ

নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ
apps

রোটারী ক্লাব অব বুড়িগঙ্গা ও রোটারী ক্লাব অব সৈয়দপুর এর যৌথ উদ্যোগে ৫শ’ দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে পৌরসভা সড়কে রোটারী চক্ষু হাসপাতাল চত্বরে ওই কম্বল বিতরণ করা হয়। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. রুহুল আমিন ও সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি ডা. মো. এনামুল হকের সভাপতিত্ব করেন।

এতে স্বাগত বক্তব্য দেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট ও শীতবস্ত্র বিতরণ কমিটির চেয়ারম্যান বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান প্রফেসর আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী।
অনুষ্ঠানে রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সেক্রেটারী রোটারিয়ান মো. মাহফুজার রহমান রুবেল, রোটা. দেলোয়ার হোসেন, রোটা. আলহাজ্ব মো. বাবুল হোসেন, রোটা. মো. শামীম চৌধুরী, রোটা. শাহ্ মো. খালেকুজ্জামান বুলু, রোটা. মো. মোখছেদুল ইসলাম চৌধুরী, রোট. কোহিনুর সিদ্দিকা, রোট. আহমেদা ইয়াসমিন ইলা প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সম্মানিত অতিথিরা দুঃস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন। অনুষ্ঠানে ৫শ’ অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com