দেশে আসলেন শাবানা

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৪:৫৩ অপরাহ্ণ

দেশে আসলেন শাবানা
apps

স্বামী-সন্তান-সংসার নিয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি শহরে স্থায়ী হয়েছেন একসময়কার পর্দা কাঁপানো অভিনেত্রী শাবানা। বছর দুয়েক পরপর তিনি চেষ্টা করেন জন্মভূমিতে ফিরে সময় কাটানোর। সেই ধারাবাহিতায় গত ২৭ ডিসেম্বর কিংবদন্তি এই চলচ্চিত্র অভিনেত্রী তার স্বামী চিত্রপ্রযোজক ওয়াহিদ সাদিককে নিয়ে দেশে ফিরেছেন।

শাবানার ঘনিষ্ঠজনকে জানান, এর আগে ২০১৭ সালের নভেম্বরে বাংলাদেশে এসেছিলেন শাবানা। এবার তিনি এসেছেন পারিবারিক কিছু কাজে। আরও সপ্তাহখানেক থাকবেন বাংলাদেশে। তারপর ফিরে যাবেন যুক্তরাষ্ট্রে।

চলচ্চিত্রের সোনালি অতীতের তুমুল জনপ্রিয় নায়িকা শাবানা তার ৩৬ বছরের ক্যারিয়ারের সমাপ্তি ঘটান ১৯৯৯ সালে। সন্তানদের উন্নত ভবিষ্যৎ ও উচ্চশিক্ষা নিশ্চিত করতে ওই বছরই স্বামীকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। শাবানার বড় মেয়ে ফারহানা সাদিক সুমি এমবিএ ও সিপিএ পাস করে, চাকরি করতেন। পরে তার দুই বাচ্চাকে দেখাশোনার জন্য তিনি চাকরি ছাড়েন।

ছোট মেয়ে সাবরিনা সাদিক বিশ্বখ্যাত ইয়েল ও হার্ভার্ড ইউনিভার্সিটি থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে বর্তমানে শিকাগোর হার্ভার্ড ইউনিভার্সিটিতে শিক্ষকতা করছেন। একমাত্র ছেলে শাহীন সাদিক নিউজার্সির রাদগার্স ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করে এখন সেখানকার স্বনামধন্য ব্লুমবার্ড কোম্পানিতে কর্মরত।

Development by: webnewsdesign.com