দক্ষিণ সুরমা থানা এলাকা হতে নকল স্বর্ণেরবারসহ ১ প্রতারক গ্রেফতার

রবিবার, ০৬ মার্চ ২০২২ | ২:৫০ অপরাহ্ণ

দক্ষিণ সুরমা থানা এলাকা হতে নকল স্বর্ণেরবারসহ ১ প্রতারক গ্রেফতার
apps

শনিবার (০৫মার্চ, ২০২২) দুপুরে এসএমপি-সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশীদ চত্ত্বর সাকিনস্থ শাহজালাল রাহঃ জামেয়া ইসলামীয়া কারীমিয়া দারুল উলূম,সিলেট এর প্রধান ফটকের সামনে হতে নকল স্বর্ণের বারসহ ১ প্রতারককে গ্রেফতার করে র‌্যাব-৯, সিপিএসসি, (ইসলামপুর ক্যাম্প)।এ সময় একটি নকল স্বর্ণের বারসহ প্রতারণায় লব্ধন গদ অর্থ ১৪,৯০০/- টাকা উদ্ধার করা হয়।
ঘটনার দিন মনাই (২৭) নামের এক ব্যক্তি তার ব্যক্তিগত কাজ শেষে দক্ষিণ সুরমা আসার জন্য হুমায়ুন রশীদ চত্ত্বর হতে রিক্সায় উঠে। তৎক্ষাণাৎ রিক্সা ড্রাইভার আরেকজন যাত্রী প্রতারক আনিছুরকে রিক্সায় তুলে নেয়।মনাইকে,প্রতারক আনিছুর একটি ছোট গোলাপী রংয়ের মোড়ানো কাগজ খুলে নকল স্বর্ণের বার দেখিয়ে বিক্রির প্রস্তাব দেয়।
মনাই প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতারক আনিছুর তাকে বিভিন্ন ধরণের ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে। প্রতারণার বিষয়টি টের পেয়ে ভয়ে মনাই চিৎকার শুরু করে। এ সময় কিছু দুরে থাকা সাধারন জনগন’সহ টহল ডিউটিতে থাকা র‌্যাব-৯’রএকটি দল হাজির হওয়া মাত্রই প্রতারক আনিছুর কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব-৯’ র সদস্যরা প্রতারক আনিছুরকে আটক করে এবং তার দেহ তল্লাশী করে গোলাপী রংয়ের কাগজে মোড়ানো একটি নকল স্বর্ণের বার সাদৃশ্য দন্ড, যার বডিতে ইংরেজিতে ২২শলেখা ও প্রতারনায় লব্ধ নগদ অর্থ ১৪,৯০০/- (চৌদ্দ হাজার নয়শত) টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন- চাঁদপুর জেলার কচুয়া থানার খিলা ভূইয়াবাড়ী এলাকার বাসিন্দা মৃত খলিলুর রহমানের ছেলে মোঃ আনিছুর রহমান (৫৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত প্রতারক আনিছুর স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ এভাবে প্রতারণা করে আসছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী মনাই কর্তৃক সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।সংবাদ বিজ্ঞপ্তি

 

 

 

 

 

 

Development by: webnewsdesign.com