কাজিপুরে উপনির্বাচন উপলক্ষ্যে উপজেলা যুবলীগের প্রস্তুতি সভা

বুধবার, ০৭ অক্টোবর ২০২০ | ৯:৩৫ অপরাহ্ণ

কাজিপুরে উপনির্বাচন উপলক্ষ্যে উপজেলা যুবলীগের প্রস্তুতি সভা
apps

কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আসন্ন উপ-নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে আগামী ১২নভেম্বর উপ-নির্বাচনে নৌকার জয় সমুন্নত রাখতে প্রস্তুত আছে কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগ। এমনটা দাবি করেছেন জেলা আওয়ামী যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল।

বুধবার (৭ অক্টোবর) সকাল ১১টা থেকে দলীয় কার্যালয়ে সুষ্ঠু উপ-নির্বাচনের মাধ্যমে জয়ের লক্ষ্যে সভায় তিনি একথা বলেন। তিনি আরো বলেন, আসন্ন উপনির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা আস্থার সাথে যোগ্য ব্যক্তি সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় কে প্রার্থী মনোনিত করছেন, এজন্য তাঁকে সিরাজগঞ্জ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ, শুভেচ্ছা এবং অভিনন্দন।

প্রধানমন্ত্রীর এই আস্থাকে সন্মান জানাতে সংগৃহীত ভোটের শতভাগ নৌকার পক্ষে নিশ্চিত করতে যুবলীগের নেতাকর্মীদের দিনরাত পরিশ্রম করতে হবে, ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ইভিএমে ভোট দিতে উৎসাহিত করতে হবে। এসময় সদ্য প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম পুত্র সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় ভার্চুয়ালি যুক্তহন। উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আসলামের সঞ্চালনায় ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে বক্তারা উপনির্বাচনে করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন।

প্রস্তুতি সভায় জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হকসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও কাজিপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, যুবলীগ সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগৈর সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমূখ।

Development by: webnewsdesign.com