চারঘাটে মুজিববর্ষের ক্ষণগণনা শুরু

রবিবার, ১২ জানুয়ারি ২০২০ | ৮:০৪ পূর্বাহ্ণ

চারঘাটে মুজিববর্ষের ক্ষণগণনা শুরু
apps

রাজশাহীর চারঘাটে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে ক্ষণ গননা যন্ত্র স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল ৫ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হাজার-হাজার জনতা।

১০ জানুয়ারি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষ উদযাপনের ক্ষণ গননা উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত করা হয় চারঘাট উপজেলা পরিষদ চত্বর। আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও জাতীর পিতার স্বদেশ, প্রত্যাবর্তন উপলক্ষে গম্ভিরা।

বিকেল সাড়ে ৪টায় সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেখানো হয় আজকের দিনে যুক্তরাজ্যের একটি বিশেষ বিমানে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তনের রূপক আলোকবর্তিকা এবং প্রধানমন্ত্রীর ক্ষণ গননা অনুষ্ঠানের ভাষণসহ উদ্বোধনী অনুষ্ঠান।
এদিকে, প্রধানমন্ত্রীর ক্ষণ গননা উদ্বোধনের পরপর চারঘাট উপজেলা পরিষদ চত্বরেও ক্ষণ গননা যন্ত্রের শুভ উদ্বোধন করেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ`লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহকারী কমিশনার(ভূমি) আনিসুর রহমান, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু, ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, পুলিশিং কমিটির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাদশা, পৌর আ`লীগের সাধারন সম্পাদক একরামুল হক, চারঘাট রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামানসহ উপজেলা, ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যানগণ, উপজেলার সকল দপ্তরের প্রধান কর্মকর্তা, মুক্তিযোদ্ধা কমান্ডার, আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষক, সাংবাদিকসহ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com