জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলার ব্যাপারে আশাবাদী মুশফিক

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৪৩ অপরাহ্ণ

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলার ব্যাপারে আশাবাদী মুশফিক
apps

 

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডে মাঠে নামেননি মুশফিকুর রহিম। অন্যদিকে নিরাপত্তা অজুহাতে পাকিস্তান সফর থেকে নিজেকে আগেই প্রত্যাহার করে নিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এদিকে, জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলার ব্যাপারে আশাবাদী তিনি। তবে তাকে স্কোয়াডে রাখা না রাখার বিষয়টি নির্বাচকদের ওপর ছেড়ে দিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

 

বঙ্গবন্ধু বিপিএলে হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোট থেকে এখনও পুরোদমে সেরে উঠেননি মুশফিক। চোট নিয়েই রবিবার থেকে অনুশীলন শুরু করেছেন তিনি। আজ বা আগামীকাল ফিটনেস পরীক্ষা দেবেন মিস্টার ডিপেন্ডেবল।
জিম্বাবুয়ে সিরিজে মাঠে ফেরার জন্য নিজেকে তৈরি করছেন মুশি। সোমবার গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, যদি সব ঠিক থাকে, তা হলে মঙ্গলবার অথবা বুধবার ফিটনেস পরীক্ষা দেব। বিসিএলের দ্বিতীয় রাউন্ডে খেলব। জিম্বাবুয়ের বিপক্ষে না খেলার কোনো কারণ আমি দেখছি না।

বাংলাদেশের সিনিয়র এ ক্রিকেটার যোগ করেন, নিজেকে সেভাবেই প্রস্তুত করছি। দলে সুযোগ পাওয়া না পাওয়া আমার হাতে নেই। তবে আমার চেষ্টা থাকবে জিম্বাবুয়ের বিপক্ষে খেলার। শুধু টেস্ট না তিন ফরম্যাটই খেলতে চাই। সুযোগ পেলে সেরাটা দিয়েই খেলব। এখানে না খেলার কোনো কারণ দেখি না।

 

চলতি সপ্তাহে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলবে বাংলাদেশ। এরপর ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবেন তারা। এরপর আবার এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে যাবেন টাইগাররা। টানা তিন টেস্টের জন্য স্কোয়াডে পরিবর্তন আনার ব্যাপারে আগ্রহী নন কোচ ডমিঙ্গো।

তিনি জানিয়েছেন, ব্যাটিং লাইনআপ ঠিক রাখা হবে। মাঝে জিম্বাবুয়ের বিপক্ষে এক টেস্টের জন্য তাই মুশফিক থাকছেন কিনা, সেটি পরিষ্কার করেননি ডমিঙ্গো।

Development by: webnewsdesign.com