সুনামগঞ্জে চাদাঁ না দেওয়ায় ডোবার তিন লাখ টাকার মাছ লুটের ঘটনায় থানায় অভিযোগ

মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০ | ৫:২৬ অপরাহ্ণ

সুনামগঞ্জে চাদাঁ না দেওয়ায় ডোবার তিন লাখ টাকার মাছ লুটের ঘটনায় থানায় অভিযোগ
apps

সুনামগঞ্জের সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের খামতিয়র গ্রামে চাদাঁ না দেওয়ায় দাড়াঁলো অস্ত্র দেখিয়ে এক অসহায় ব্যাক্তির রেকডীয় ভূমি মালিকের ডোবা থেকে ৩ লাখ টাকার মাছ লুট করে নিয়ে গেছে একদল সন্ত্রাসীরা। এ ঘটনায় সুনামগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করার ১মাস পেরিয়ে গেলেও অভিযোগটি আমলে নেয়নি পুলিশ। অভিযোগ সূত্রে জানা যায় ঘটনাটি ঘটে গত ১৮ই অক্টোবর ২০২০ইং তারিখে খামতিয়র গ্রামের বাসিন্দা আন্জব আলীর ডোবায়।

জানা যায় ঘটনার আগে খামতিয়র গ্রামের বাসিন্দা আনজব আলীর কাছে একই গ্রামের একটি প্রভাবশালী চক্র এক লাখ টাকা চাদাঁ দাবী করে । চাদাঁ দিতে রাজি না হওয়ায় একই গ্রামের নজির মিয়া, আব্দুল ওয়াব ও ইকবাল হোসেন মিলে দেশীও অস্ত্রসস্ত্র দেখিয়ে গত ১৮ অক্টোবর আনজব আলীর নিজ মালিকানাধীন ৫৫৪নং দাগের বোরো রকম ১.১৪একর ভূমির মৎস্য আহরণ ডোবায় ৩লাখ টাকার মাছ লুট করে নিয়ে যায়।

পরের দিন জফর আলীর ছেলে আনজ্ব আলী বাদি হয়ে একই গ্রামের মৃত হাছন আলীর ছেলে নজির মিয়া(৫০), মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুল ওয়াব(৫৫), মৃত আব্দুল খালিকের ছেলে ইকবাল হোসেন(৫০)’কে অভিযুক্ত করে সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের একমাস পেরিয়ে গেলেও মামলাটি এখনো আমলে নেওয়া হয়নি বলে জানিয়েছেন অসহায় আনজ্ব আলী। তিনি অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এ ব্যাপারে এস আই আমির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Development by: webnewsdesign.com