সবাই জানে কে কে মাদকের সঙ্গে জড়িত : ডিআইজি হাবিব

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ

সবাই জানে কে কে মাদকের সঙ্গে জড়িত : ডিআইজি হাবিব
apps

পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বলেছেন, বাংলাদেশে সন্ত্রাসবাদ নেই। তবে জঙ্গিবাদ থাকলেও তা পুলিশের নিয়ন্ত্রণে। এখনও তাদের তৎপরতা রয়েছে।

তিনি বলেন, দেশে মাদকের ব্যবহার রয়েছে। মাদক যেভাবে বিস্তার হয়েছে তার জন্য অনেক বড় পদক্ষেপ নিতে হবে। মাদক নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। তবে পুলিশের পক্ষে একা মাদক নিয়ন্ত্রণ সম্ভব নয়। এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে। সবাই জানে কে কে মাদকের সঙ্গে জড়িত। সরাসরি বলতে অসুবিধা থাকলে গোপনে পুলিশকে জানান। অথবা ৯৯৯ নম্বরে ফোন করে জানান, আপনার পরিচয় গোপন রাখব আমরা।

 

 

 

 

 

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের সঙ্গে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, ২০২০ সালকে ‘মুজিববর্ষ’ ঘোষণা করেছে সরকার। ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ অঙ্গীকার নিয়ে কাজ করতে চায় পুলিশ। তবে পুলিশ সবসময়ই জনতার। ‘মুজিববর্ষে’ জনতার আরও কাছে যেতে চাই আমরা।

জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেনের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার ও লৌহজং উপজেলা চেয়ারম্যান মো. ওসমান গণি তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মু. রাশেদুজ্জামান, লৌহজং সরকারি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহবুব উল বাহার।

Development by: webnewsdesign.com