বিকিনিতে ঝড় তুললেন পরিণীতি

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ৭:৪৩ অপরাহ্ণ

বিকিনিতে ঝড় তুললেন পরিণীতি
apps

ঘুরতে যেতে কার না ভালো লাগে। সে ব্যাপারে পিছিয়ে থাকেন না বলিউড থেকে টলিউডের কেউই। এবার তারই ধারাবাহিকতায় সমুদ্র ভ্রমণে গিয়ে ছবি শেয়ার করলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার শেয়ার করা এ খোলামেলা ছবি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে। মালদ্বীপে ঘুরতে গিয়েছেন তিনি। সেখানে নীল জলরাশিতে নিজেকে মগ্ন রেখেছেন তিনি। আর ভেজা বিকিনিতেই উষ্ণতা ছড়ালেন নেটদুনিয়ায়। ভক্তদের জন্য এ ছবি শেয়ার করেছেন বলিউড ডিভা।

 

 

নিজের সোশ্যাল প্রোফাইলে যে ছবিটি পরিণীতি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, মালদ্বীপে সমুদ্রের নীল জলেতে গা ডুবিয়ে রয়েছেন নায়িকা। নীল জলের কারণে ছবিটি হয়ে উঠছে নীলাভ। কালো সাঁতারের পোশাক এবং একটি কালো সানগ্লাস পরা অবস্থায় রীতিমতো লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন বলি অভিনেত্রী।

 

 

ছবি শেয়ার করে পরিণীতি ক্যাপশন দিয়েছেন, সমুদ্রের মাঝখানে একটি হ্যামক, ইয়েস প্লিজ! অন্য ছবিতে পরিণীতি লিখেছেন, তাকে একটু সমুদ্র দিলে তিনি তাতেই খুশি। উল্লেখ্য, ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন প্রিয়াংকা চোপড়ার চাচাতো বোন পরিণীতি চোপড়া। এরপর ‘গোলমাল এগেইন’, ‘হাসি তো ফাসি’, ‘ইশকজাদে’, ‘কিল দিল’র মতো পর পর বেশ কয়েকটি হিট ছবিতে দর্শকদের মন কেড়েছেন। বর্তমানে দুটি নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত এ নায়িকা।

Development by: webnewsdesign.com