কতদিন একা থাকবেন বুবলী?

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৫:২১ অপরাহ্ণ

কতদিন একা থাকবেন বুবলী?
apps

এ পর্যন্ত ১২ টি চলচ্চিত্রে নিজের নাম লেখিয়েছেন তিনি। এর মধ্যে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত নয়টি চলচ্চিত্র। নতুন বছরে মুক্তির অপেক্ষায় আছে আরো তিনটি সিনেমা।

তার মধ্যে সর্বশেষ বুবলী নাম লেখিয়েছেন ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে। যেখানে তার নায়ক নিরব। এই ছবিতেই প্রথম শাকিব ছাড়া অভিনয় করছেন বুবলী।

এদিকে সম্প্রতি ৩১ বছর পার করেছেন নায়িকা বুবলি। তবে এখনো সিঙ্গেল আছেন এ নায়িকা। মাঝে কখনো শাকিব খান আবার কখনো বাইরের কারো সঙ্গে প্রেম করছেন বলেও শোনা গেছে। তবে বুবলীর সাথে যার নামই শোনা গেছে পরবর্তীতে সবই গুজব বলে প্রমাণিত হয়েছে।

বাস্তবে বুবলী আজও একা? তবে এমন একা আর কতদিন থাকবেন? এমন প্রশ্নের জবাবে নায়িকা বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে বলেন, আসলে প্রেম বা কাউকে নিয়ে ব্যস্ত থাকার কথা এই মুহূর্তে ভাবছি না। তবে কাজ নিয়েই নতুন বছরটি কাটাতে চাই।

 

আর বিয়ে নিয়ে একদমই এখন চিন্তা নেই। আর যখনই বিয়ে করবো, তখন সবাইকে জানিয়েই করবো। আসলে মা-বাবা, ভাইবোন নিয়েই আমার পরিবার। তাদের নিয়ে আর কাজ নিয়ে কাটাতে চাই।

এদিকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বুবলি আরও বলেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আপনাদের ভালোবাসায় আমি সামনে এগোতে পারছি। কাজ করার অনুপ্রেরণা পাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আসলে তারাই আমার অক্সিজেন তারাই আমার সব।

Development by: webnewsdesign.com