সৌদি আরবে নির্যাতনের শিকার চুনারুঘাটের রোজিনা দেশে ফিরলেন

মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩ | ৯:৫৮ অপরাহ্ণ

সৌদি আরবে নির্যাতনের শিকার চুনারুঘাটের রোজিনা দেশে ফিরলেন
সৌদি আরবে নির্যাতনের শিকার চুনারুঘাটের রোজিনা দেশে ফিরলেন
apps

দেশে ফিরেছেন সৌদি আরবে নির্যাতনের শিকার হবিগঞ্জের চুনারুঘাটের মেয়ে রোজিনা আক্তার (২৭) গত রোববার বিকেলে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বলে জানান তার পরিবারের লোকজন। রোজিনা চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের উছমানপুর গ্রামের সুন্দর আলীর মেয়ে।

সুন্দর আলী জানান, রোজিনা রোববার বিকেলে দেশে পৌঁছালেও তিনি গ্রামের বাড়ি আসেননি। তিনি গতকাল রাতে ঢাকায় তার খালার বাসায় ছিলেন। গতকাল সন্ধ্যায় তিনি বাড়িতে ফেরেন। এ বিষয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক বলেন সৌদি আরবে নির্যাতিত হয়ে রোজিনার কান্নাকাটির ভিডিও ফেসবুকে ভাইরাল হয়য়পরে বিষয়টি নিয়ে।

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে যোগাযোগ করা হয় এরপর মন্ত্রণালয়ের মাধ্যমে গতকাল রোজিনাকে দেশে ফিরিয়ে আনা হয় দেশে ফিরেছেন সৌদি আরবে নির্যাতনের শিকার চুনারুঘাটের মেয়ে রোজিনা আক্তার (২৭) গত রোববার বিকেলে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বলে জানান তার পরিবারের লোকজন। রোজিনা চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের উছমানপুর গ্রামের সুন্দর আলীর মেয়ে। সুন্দর আলী জানান, রোজিনা রোববার বিকেলে দেশে পৌঁছালেও তিনি গ্রামের বাড়ি আসেননি। তিনি গতকাল রাতে ঢাকায় তার খালার বাসায় ছিলেন গতকাল সন্ধ্যায় তিনি বাড়িতে ফেরেন।

এ বিষয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক বলেন, সৌদি আরবে নির্যাতিত হয়ে রোজিনার কান্নাকাটির ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। পরে বিষয়টি নিয়ে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে যোগাযোগ করা হয়। এরপর মন্ত্রণালয়ের মাধ্যমে গতকাল রোজিনাকে দেশে ফিরিয়ে আনা হয়।

Development by: webnewsdesign.com