৬নং মাধবপাশা ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মহিদুল ইসলাম’র ক্যালেন্ডার বিতরণ

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৭:৫৪ অপরাহ্ণ

৬নং মাধবপাশা ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মহিদুল ইসলাম’র ক্যালেন্ডার বিতরণ
apps

বাবুগঞ্জ উপজেলায় আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং মাধবপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা সভাপতি কাজী মহিদুল ইসলাম লিটন ও স্থানীয় নেতাকর্মীরা সমর্থনে ইংরেজী নববর্ষের ক্যালেন্ডার, প্রচার করেন।

স্থানীয় আওয়ামীলী, যুবলীগ ছাত্রলীগসহ ব্যবসায়ী ও শ্রমজীবি মানুষদের সাথে নিয়ে মাধবপাশা ইউনিয়নের প্রধান প্রানকেন্দ্র ও দারোগারহাট এবং সাতমাইল বাজারের ব্যবসায়ী ও ইউনিয়নের সাধারণ মানুষদের হাতে হাতে ক্যালেন্ডার পৌঁছে দেন আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ডের প্রচারে ক্যালেন্ডার তুলে দেন কাজী মহিদুল ইসলাম লিটন।

বিতরণ কার্যক্রম শেষে সংক্ষিপ্ত সভায় উপস্থিত আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত থেকে ছাত্রলীগ ও যুবলীগের সাংগঠনিক কর্মকান্ডে গুরুত্বপূর্ন ভূমিকা পালনের পর সল্প সময়েই স্থান করে নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ন পদে।

এলাকার জনকল্যানমূলক কর্মকান্ডে রয়েছে তাঁর অবদান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতির বাস্থবায়নে সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে কাজী মহিদুল ইসলাম লিটনের পথ চলা। এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকার অব্যাহত প্রচেষ্টার ধারাবাহিকতাসহ বর্তমান সরকারের উন্নয়ন ও ডিজিটাল প্রযুক্তির ছোয়ায় হাওর বেষ্ট্রিত ৬নং মাধবপাশা ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়নে রূপান্তরের প্রত্যয়ে আসছে নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী হিসাবে কাজী মহিদুল ইসলাম লিটনকে নির্বাচনে অংশ গ্রহন করার আহব্বান জানাচ্ছেন তৃর্ণমূলের নেতা-কর্মীরা।

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানসহ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে আরোও দৃঢতার ধারাবাহিকতায় আসছে নির্বাচনে ৬নং মাধবপাশা ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে সুনিশ্চিতে তৃণমূল ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এলাকার সর্বস্থরের মানুষের প্রিয়পাত্র কাজী মহিদুল ইসলাম লিটন নৌকা মার্কার দলীয় মনোনয়ন প্রত্যাশী করবেন জাতির জনকের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে রাজনীতির শিক্ষা রাজপথের বিপ্লবী নেতা দক্ষিণ বাংলার রাজনীতির অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর এবং বাবুগঞ্জ উপজেলার সম্মানিত সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। মাধ্যমে আসছে ৬নং মাধবপাশা ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী কাজী মহিদুল ইসলাম লিটন।

মাধবপাশা ইউনিয়নের স্থানীয় জনগণের আশা চেয়ারম্যান হিসেবে এবার দেখতে চাই কাজী মহিদুল ইসলাম লিটনকে এবং সীমান্তবর্তী ও অবহেলিত গরিব দুঃখী মানুষের খেজমত করার সুযোগ দিন।

Development by: webnewsdesign.com