গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ৬:২১ অপরাহ্ণ

গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা
গাবখান টোল ট্রাজেডি নিহত সেই ভিক্ষুক শহিদের পরিবারের পাশে রক্তযোদ্ধারা
apps

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় ট্রাক চাপায় নিহত ভিক্ষুক রামনগর গ্রামের প্রতিবন্ধি শহিদুল খান (৪৫) এর পরিবারের পাশে দাড়িয়েছে “আমরা সবাই রক্তযোদ্ধা” নামের স্বেচ্ছাসেবী সংগঠন।

বুধবার রাতে সংগঠনের সদস্যরা এ খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা শহিদুল খানের বাড়িতে তার পরিবারের কাছে পৌছে দেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ঝালকাঠি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ রাজু খান, সদস্য এস এম পারভেজ, মোঃ মিলন হাওলাদার, মোঃ শওকত হোসেন শুভ, সংগঠনের সভাপতি মোঃ মুন্না গোমস্তা, সাধারণ সম্পাদক মোঃ আশিক রাব্বিসহ সংগঠনের সকল সদস্যরা।

এসময় মৃত শহিদুল খানের ছোট ভাই সাদ্দাম খান জানান, আমার ভাই জন্ম থেকে প্রতিবন্ধি সে ৭-৮ বছর থেকে ভিক্ষা শুরু করে। ভিক্ষার টাকায় তার সংসার চলতো। সে কখনো পরিবারের অভাব বুজতে দিতো না। ভিক্ষায় যা পেতো সেইটা দিয়ে সে বাজার করতো, সংসার চালাতো। তার আড়াই বছরের একটা মেয়ে সন্তান রয়েছে।

সে গত বুধবার (১৬এপ্রিল) গাবখান সেতুর টোল প্লাজার সামনে ভিক্ষা করতে ছিল হঠাৎ ঘাতক ট্রাক আমার ভাইকেসহ প্রাইভেটকার ও অটোকে চাপা দেয়। তখন আমার ভাই ট্রাক চাপায় নিহত হন। কৃতজ্ঞতা জানাই স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা সবাই রক্তযোদ্ধা’র সদস্যদের প্রতি। তারা আমার ভাইর স্ত্রী ও সন্তানকে সহযোগিতা করার জন্য। পাশাপাশি সকলের কাছে অনুরোধ যে আমার ভাইর পরিবারের দিকে একটু খেয়াল রাখবেন বলে আকুতি জানান তিনি।

সংগঠনের নেতৃবৃন্দ অসহায় পরিবারের মাঝে ২ মাসের খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, পিয়াইজ, রোশন, হলুদ, মরিচ, ডিম, লবন, সাবান, রিন পাউডার ) ও আর্থিক সহয়তা প্রদান করেন।

Development by: webnewsdesign.com