কাজিপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার- প্রচারনা তুঙ্গে ; এগিয়ে খলিলুর রহমান সিরাজী

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ৮:২৭ অপরাহ্ণ

কাজিপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার- প্রচারনা তুঙ্গে ; এগিয়ে খলিলুর রহমান সিরাজী
কাজিপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার- প্রচারনা তুঙ্গে ; এগিয়ে খলিলুর রহমান সিরাজী
apps

 আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা। ভোটারদের আকৃষ্ট করতে তুলে ধরছেন নিজের পরিচয়। হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করে ভোটারদের সাথে সম্পর্ক গড়ার চেষ্টা করছেন প্রার্থীরা। উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন একাধিক প্রার্থী। তবে প্রচার-প্রচারণার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় উঠে এসেছেন বর্তমান কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। তিনি প্রতিনিয়ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করছেন। বিগত দিনে চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছেন।

কাজিপুর উপজেলার একজন সফল, জনবান্ধব ও দায়িত্বশীল মানবিক চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ।সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলাটিতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন।

যুবসমাজ, তারুণ্যের বলিষ্ঠ কন্ঠস্বর, কাজিপুর উপজেলার প্রিয়মুখ , যুব সমাজের মনিকোঠায় তিনি অপ্রতিরোধ্য উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত, যার পরিপ্রেক্ষিতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সুন্দর ও সফলভাবে সম্পাদন করতে সক্ষম হয়েছে।খলিলুর রহমান সিরাজী, শুধু নিজ এলাকায় নয়, উপজেলার সর্বসাধারনের কাছে দলমত নির্বিশেষে এক ব্যাপক গ্রহণযোগ্যতা সম্পন্ন ব্যক্তি হিসেবে প্রতীয়মান। তিনি জনসেবা প্রদানের মাধ্যমে একজন সফল জনবান্ধব উপজেলা চেয়ারম্যান হিসেবে এলাকায় অধিষ্ঠিত। এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান জনবান্ধব ও বিচক্ষণ এই চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। কাজিপুর উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করে আসতেছি। আর আওয়ামীলীগ হিসেবে বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এই উপজেলা কে নিয়ে সর্বদাই উন্নয়নের স্বপ্ন দেখি আমি। আগামীতেও যদি এলাকাবাসী চাইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হবো ইনশা-আল্লাহ্। এলাকাবাসীর পাশে পূর্বে ছিলাম এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।আমি রাজনৈতিক ও পারিবারিক ভাবে বঙ্গবন্ধু ও প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর আদর্শের সংগঠনের সব সময়ের জন‍্য একজন কর্মী। ছাত্র জীবন থেকে অদ‍্যবধি ওতপ্রোতভাবে এ দলের সাথে সব সময় সাংগঠনিকভাবে জড়িয়ে রয়েছি। শৈশব থেকে আজ অবধি অনেক চড়াই উৎরাই গন্ডি পেরিয়ে আওয়ামী লীগের আদর্শ সর্বক্ষন লালন করে দলীয় নীতি আদর্শের প্রতি আস্থা রেখেই আমার উপজেলার সব শ্রেনী পেশার সাধারণ মানুষের জন‍্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি ঝড় বৃষ্টি উপেক্ষা করে। তিনি আরও বলেন, উপজেলার নির্যাতিত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দিতে চাই, দিয়ে যাচ্ছি এবং যাবো। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে সিরাজগঞ্জ জেলার মধ্যে কাজিপুর উপজেলা কে একটি আদর্শ ও মডেল উপজেলা রূপান্তরিত করতে কাজ করছি। আমি সারাজীবন উপজেলাবাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করতে চাই। সবার সহযোগিতা নিয়ে কাজিপুর উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। “

তিনি আরও বলেন, আমার উপজেলা একটি আদর্শ উপজেলা । এখানে কোনো বাল্য বিবাহ, ইভটিজিং এমনকি সন্ত্রাস, জঙ্গীবাদের ঠাঁই নেই । আমি যদি মহান আল্লাহর রহমতে আবারো নির্বাচিত হই তাহলে আমার দেয়া সকল প্রতিশ্রুতি পালন করে এই কাজিপুর উপজেলা কে আধুনিক ও ডিজিটাল মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো ইনশা-আল্লাহ।

উপজেলার বসবাসরত কয়েকজন ব্যক্তির সাথে কথা বলে জানা যায়, চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সদালাপী, পরিশ্রমী এবং এলাকার উন্নয়নে যথেষ্ট নিবেদিত। এই উপজেলার প্রতি বছরই শিক্ষার হার আনুপাতিক হারে বাড়ছে। শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন উপজেলার বসবাসকৃত সর্বসাধারণ। সম্প্রতি এলাকায় বর্তমান সরকার বিরোধী কিছু দুষ্কৃতিকারী স্বনামধন্য জনবান্ধব উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিভিন্ন এলোমেলো কর্মকান্ড করে বেড়াচ্ছে, যা সম্পূর্নরুপে ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত বলে মনে করেন এলাকাবাসী।

পরিশেষে এই সফল, জনবান্ধব আপোষহীন উপজেলা চেয়ারম্যান উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী জানান , সকলের আন্তরিক দোয়া ও নিরলস ভালোবাসায় উপজেলাটিতে সার্বিক উন্নয়ন অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে ইনশা-আল্লাহ্।

Development by: webnewsdesign.com