হিলিতে মাদকদ্রব্য এ্যাম্পলসহ এক জন আটক

মঙ্গলবার, ২১ জুন ২০২২ | ৯:৪৩ অপরাহ্ণ

হিলিতে মাদকদ্রব্য এ্যাম্পলসহ এক জন আটক
apps

দিনাজপুরের হিলিতে পুলিশের অভিযানে নেশা জাতীয় মাদকদ্রব্য ইনজেকশন (এ্যাম্পল) ৫৪৫ পিচসহ শরিফুল ইসলাম পিন্টু (৪০) কে হাতেনাতে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২০ জুন) রাতে পৌর শহরের হিলি- পাঁচবিবি রোডের কবরস্থান এলাকা থেকে ইনজেকশন (এ্যাম্পল) বহনকারী মোটরসাইকেলসহ আসামি শরিফুল ইসলাম পিন্টুকে (৪০) আটক করা হয়। আটক শরিফুল ইসলাম পিন্টু পৌর শহরের মধোবাসুদেবপুর (মাঠপাড়া) গ্রামের বাবুল মিয়ার ছেলে।

বিষয়টি গতকাল রাতে প্রেস ব্রিফিং এর মাধ্যমে মিডিয়া কর্মীদের নিশ্চিত করেছেন হাকিমপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) শরীফুল ইসলাম।

তিনি বলেন, হাকিমপুর (হিলি) থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। গতকাল রাতে গোপন সংবাদে জানতে পারি মোটরসাইকেল যোগে হিলি থেকে পাঁচবিবি রোডে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে একজন মাদক ব্যবসায়ী। এমন সংবাদের ভিত্তিতে পৌর শহরের হিলি- পাঁচবিবি রোডের কবরস্থান এলাকায় পুলিশ অবস্থান নেয়। পরে সন্দেহ ভাজন মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে আসামির সাথে থাকা ৫৪৫ পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ইনজেকশন (এ্যাম্পল) ও মোটরসাইকেলসহ তাকে হাতেনাতে আটক করা হয়।আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com