হিলিতে বড়ভাইকে হত্যার দায়ে ছোটভাই গ্রেফতার

শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১ | ৩:৪৪ অপরাহ্ণ

হিলিতে বড়ভাইকে হত্যার দায়ে ছোটভাই গ্রেফতার
apps

দিনাজপুরের হাকিমপুর, হিলিতে বড় ভাই মোক্তারুল ইসলাম কে হত্যার দায়ে ছোট ভাই রুহুল আমিন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ৯ টায় হিলি সীমান্তের মংলা বাজারের বিদেশি পাড়া থেকে আসামি রুহুল আমিন (২২)’কে পুলিশ আটক করে, বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর (হিলি) থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে মংলা বাজারের বিদেশি পাড়া থেকে থানা অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে বড়ভাইয়ের হত্যাকারী রুহুল আমিনকে গ্রেফতার করা হয়। দুপুরে দিনাজপুর জেল হাজতে আসামীকে পাঠানো হবে।

উল্লেখ্য যে গতকাল বৃহস্পতিবার বিকেলে হাকিমপুর হিলি উপজেলার নয়ানগর গ্রামে মৃত সাইফুল ইসলাম এর দুই ছেলের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি ও বিরোধ লাগে। এসময় ছোট ভাই রুহুল আমিন কাঠের বাটাম( চৌকাঠ) দিয়ে বড় ভাই মোক্তারুল ইসলামকে আঘাত করে।ছোট ভাইয়ের বাটামের আঘাতে বড় ভাই ঘটনা স্থলে মারা যায়।

এসময় নিহতের স্ত্রী আনজুয়ারা (২৪) স্বামীকে বাচাঁতে গেলে দেবর রুহুল আমিন এর কাঠের বাটাম ( চৌকাঠ) দিয়ে ভাবিকে আঘাত করলে গুরুতর আহত হয়ে বর্তমানে দিনাজপুর মেডিকেল হাসপাতালে ভর্তি আছে। লাশ মর্গে পাঠানো হয় এবং থানায় ছোট ভাই রুহুল আমিনের বিরুদ্ধে তার মা মনুজা বেওয়া হত্যা মামলা দায়ের করেছে।

Development by: webnewsdesign.com