হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি হারুন,সাধারণ সম্পাদক লিটন

বুধবার, ১৬ মার্চ ২০২২ | ৭:০৩ অপরাহ্ণ

হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি হারুন,সাধারণ সম্পাদক লিটন
apps

দিনাজপুরের হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন আবারো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে কাউন্সিলের উদ্বোধন করেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান এমপি এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য এবং সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে দুই জন এবং সাধারণ সম্পাদক পদে দুই জন প্রতিদ্বন্দ্বীতা করেন। পরে ২০৬ জন কাউন্সিলারের ভোট প্রদানের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ১৭৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন অন্যদিকে ১৫৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কাউন্সিলে দিনাজপুর জেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ সহ এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Development by: webnewsdesign.com