স্বামীর ছুরিকাঘাতে শ্রীমঙ্গলে স্ত্রী খুন, ঘাতক আটক

শুক্রবার, ০২ এপ্রিল ২০২১ | ৫:২৬ অপরাহ্ণ

স্বামীর ছুরিকাঘাতে শ্রীমঙ্গলে স্ত্রী খুন, ঘাতক আটক
apps

স্বামীর ছুরিকাঘাতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শাহীমা আক্তার (১৯)  নামে এক স্ত্রী খুুুন হয়েছেন। বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাতে শহরতলীর সুরভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক স্বামী মাসুম মিয়া (৩০) কে আটক করেছে থানা পুলিশ। নিহত শাহীমা আক্তার সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে।

আর আটক মাসুম মিয়ার বাড়ি হবিগঞ্জ সদর থানার সুলতানশী গ্রামে। তার পিতার নাম আব্দুল কাইয়ুম। মাসুম পেশায় কসাই ও সিএনজি অটোরিক্সা চালক।

পুলিশ ও নিহতের বোন হালিমা আক্তার জানায়, চার বছর আগে মাসুমের সাথে শাহীমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দুইজনের মধ্য ঝগড়া হতো। বৃহস্পতিবার রাতে মাসুম শাহীমাকে বাড়ি নিয়ে যেতে চাইলে শাহীমা ও তার বোন হালিমা রাতে না গিয়ে পরদিন ভোরে যাওয়ার জন্য বলে।

এ নিয়ে তাদের মধ্য কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মাসুম কসাইর কাজে ব্যবহৃত ছুরি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

শ্রীমঙ্গল থানার ওসি অপারেশন নয়ন কারকুন বলেন, ঘাতককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Development by: webnewsdesign.com