সেনবাগে কাবিলপুর ইউপিকে মাদক-সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করার ঘোষণা এডভোকেট লেবু

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৩:১৬ অপরাহ্ণ

সেনবাগে কাবিলপুর ইউপিকে মাদক-সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করার ঘোষণা এডভোকেট লেবু
apps

আসন্ন নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬ নং কাবিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্ধিতা করার ঘোষণা দিয়ে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি,আইনজীবী ও বিশিষ্ট সমাজসেবক এ্যাড. মাহমুদুল হক পাটোয়ারী লেবু।

৩১ ডিসেম্বর ১৯৬৩ সালে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন এ্যাড.মাহমুদুল হক পাটোয়ারী লেবু।

 

তিনি ভোটারদের কাছে টানার জন্য দীর্ঘদিন ছুটে বেড়াচ্ছেন প্রতিটি পাড়া-মহল্লায়। ইতিমধ্যেই তার পক্ষে ৬ নং কাবিলপুর ইউনিয়নে সৃষ্টি হয়েছে বিশাল এক জনসমর্থন।গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও এ্যাড. মাহমুদুল হক পাটোয়ারী লেবু শক্তিশালী চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।সে সময়ও তিনি সৃষ্টি করেছিলেন ব্যাপক গণজোয়ার।সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ৬ নং কাবিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম বজলুর রহমান পাটোয়ারীর চতুর্থ সন্তান এ্যাড.মাহমুদুল হক পাটোয়ারী লেবু।তিনি দীর্ঘদিন যাবত কাবিলপুর ইউনিয়নের মানুষের সেবা ও উপজেলা আওয়ামীলীগের রাজনীতির জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে এ্যাড. মাহমুদুল হক পাটোয়ারী লেবু এ প্রতিনিধিকে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে আমি একজন প্রার্থী ছিলাম।আমার প্রিয় রাজনৈতিক দল বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শকে বুকে লালন করেই দীর্ঘদিন থেকে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হওয়ার জন্য তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সিদ্ধান্তকে সম্মান দেখাবো এবং জীবনের শেষ সময় পর্যন্ত মানুষের পাশে সহযোগিতা ও সহমর্মিতার হাত প্রসারিত করতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।পাশাপাশি আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই কাবিলপুর ইউনিয়নকে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারবো বলে আমি আশাবাদী এবং জনগণের কাছে অঙ্গীকারাবদ্ধ।

Development by: webnewsdesign.com