সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদনে পরিকল্পনামন্ত্রীকে সংবর্ধনা

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৫:২১ অপরাহ্ণ

সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদনে পরিকল্পনামন্ত্রীকে সংবর্ধনা
apps

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেবিনেটে অনুমোদন হওয়ায় দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার(০৫ জানুয়ারী) সকাল ১১ টায় সুনামগঞ্জে যাত্রাকালে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজারে ”পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজ” কর্তৃপক্ষ ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ পৃথকভাবে ফুল দিয়ে পরিকল্পনামন্ত্রীকে এ সংবর্ধনা জানান।

সংবর্ধনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নানকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা হয়।এছাড়াও পাগলা সরকারী হাইস্কুল এন্ড কলেজের পক্ষ থেকে পরিকল্পনামন্ত্রীর উদ্দেশ্যে একটি মানপত্র রচনা করা হয়।

সংবর্ধনাকালে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ-০২ আসনের সাংসদ জয়া সেনগুপ্ত,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন্নাহার শাম্মী, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক,পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রমিজ উদ্দিন,সহকারী শিক্ষক দিলীপ কুমার তালুকদার,সহকারী শিক্ষক শাহজাহান মিয়া,সহকারী শিক্ষক সাইফুল ইসলাম,সহকারী শিক্ষক রিকন চন্দ্র,সহকারী শিক্ষিকা রুবি রানী তালুকদার,সহকারী শিক্ষক ইয়াকুব শাহরিয়ার। এছাড়াও আনন্দ শোভাযাত্রায় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ব্যক্তিবর্গ, স্থানীয় ব্যবসায়ী, শিক্ষার্থীবৃন্দ সহ স্থানীয় সাধারণ মানুষ অংশ নেন।

Development by: webnewsdesign.com