সুনামগঞ্জে ৩টি দোকান আগুনে পুড়ে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  

সোমবার, ০৫ এপ্রিল ২০২১ | ৫:১৮ অপরাহ্ণ

সুনামগঞ্জে ৩টি দোকান আগুনে পুড়ে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  
apps

সুনামগঞ্জের  তাহিরপুরে আগুন লেগে মোটরসাইকেল গ্যারেজ, ফার্নিচার ও একটি ডেকোরেটার্সের দোকান সহ মোটরসাইকেল পুড়ে গিয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানা গেছে। এ ঘটনাটি ঘটেছে আজ সোমবার (০৫ এপ্রিল) ভোর রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদের নিকটে শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন এলাকায়।

দোকান মালিক ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায় , গতকাল রবিবার গভীর রাতে আগুনের সূত্রপাত হয়। এ সময় কেউ দোকানে ছিলেন না। তবে কি কারণে আগুণের সূত্রপাত হয় বিষয়টি কেউ জানাতে পারেননি। পুড়ে যাওয়া দোকানের ব্যবসায়ীরা হলেন, জিয়াউর রহমান , দুলু মিয়া ও শাহ আলম।
ব্যবসায়ীরা জানান, আগুনে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে । আগুনের খবর পেয়ে পার্শ্ববর্তী বিশম্ভরপুর উপজেলা থেকে দমকল কর্মীরা এসে আগুন নেভায়। কিন্তু এর আগেই আগুনে তিনটি মোটরসাইকেল, বিভিন্ন ধরণের ফার্নিচার , গ্যারেজের বিভিন্ন উপকরণসহ সব পুড়ে কয়লা হয়ে যায় । আজ সকালে গিয়ে দেখা যায় পুড়ে যাওয়া দোকান থেকে কয়লা সংগ্রহ করছেন দোকান মালিকরা।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, তিনটি দোকানের সবপুড়ে কয়লা হয়ে গেছে। কি কারণে আগুনের ঘটনা ঘটেছে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৫

Development by: webnewsdesign.com